বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০

নিয়ন্ত্রণ হারিয়ে চলন্ত গাড়ি নয়ানজুলিতে, তারপর যা ঘটল!

ফাইল চিত্র


মালদা , ০৮ অক্টোবর‌: নিয়ন্ত্রণ হারিয়ে চলন্ত গাড়ি নয়ানজুলিতে পড়ে মৃত্যু হল এক ব্যক্তির। এই ঘটনায় গুরুতর জখম হয়েছেন ওই গাড়ির চালক। বুধবার রাতে ঘটনাটি ঘটেছে পুরাতন মালদা থানার বেহুলা ব্রিজ সংলগ্ন সড়কে। এই দুর্ঘটনার পর স্থানীয় বাসিন্দারা এসে ওই দুইজনকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে তাদেরকে মালদা মেডিকেল কলেজে চিকিৎসার জন্য নিয়ে যান। সেখানে একজনের মৃত্যুর কথা জানিয়ে দেয় চিকিৎসকেরা। অপর এক আহতের চিকিৎসা চলছে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে।


পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ব্যক্তির নাম রিকি দুবে (৩০)।  তার বাড়ি রাঙ্গামাটিয়া এলাকায়। এদিন রাতে একটি চার চাকার গাড়ি করে ওই ব্যক্তি নবাবগঞ্জ থেকে রাঙ্গামাটিয়া এলাকার নিজের বাড়ি ফিরছিলেন । রাতের অন্ধকারে বেহাল রাস্তার কারণে বেহুলা ব্রিজের কাছে হঠাৎ ওই চার চাকার গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি নয়ানজুলিতে উলটে যায়। সেখানেই গুরুতর জখম হন ওই দুইজন । এই দুর্ঘটনায় ওই ব্যক্তির মৃত্যু হয়। 


এদিকে রাতেই দুর্ঘটনার খবর পাওয়ার পর তদন্তে ঘটনাস্থলে যায় পুরাতন মালদা থানার পুলিশ। দুর্ঘটনাগ্রস্ত গাড়িটি উদ্ধার করেছে পুলিশ। পাশাপাশি পুরো বিষয়টি তদন্ত শুরু করেছে সংশ্লিষ্ট থানার পুলিশ।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only