মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০

সন্ধ্যে ৬টায় জাতির উদ্দেশ্যে ভাষণ প্রধানমন্ত্রীর, কী বার্তা? জল্পনা তুঙ্গে

 


নয়াদিল্লি, ২০ অক্টোবর: শুরু হয়ে গেছে উৎসবের মরশুম। আর এই মরশুমে ফের জাতির উদ্দেশ্যে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী। দেশবাসীর উদ্দেশ্যে এই বার্তাতে কী বলেন মোদি, সেদিকে নজর দেশবাসীর।


নবরাত্রি থেকে দুর্গাপুজো। উৎসবের আমেজে দেশবাসী। ঠিক তার আগে আজ সন্ধ্যে ৬টায় জাতির উদ্দেশ্যে ভাষণ দেবেন নরেন্দ্র মোদি। অতিমারির সময়ে দেশবাসীকে প্রায়ই সতর্ক করেছেন প্রধানমন্ত্রী। মাস্ক ব্যবহার, স্যানিটাইজার ব্যবহার, দু'গজের দূরত্ব বজায় রাখার মতো  সচেতনতার বার্তা দিতে হামেশাই শোনা গেছে। এদিন স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রকের দেওয়া পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশে ৪৬ হাজার ৭৯১ জন করোনা আক্রান্ত হয়েছেন। যা কিনা গত মাস তিনেকের মধ্যে সবথেকে কম। আজকে প্রধানমন্ত্রীর জাতির উদ্দেশ্যে ভাষণে করোনা যোদ্ধাদের ধন্যবাদ জানাতে পারেন বলে মনে করছেন অনেকেই।

 

তবে অনেকেই আরও একটি দিকের কথা মনে করছেন। একাংশ মনে করছেন, উৎসবের মরশুমে দেশবাসীকে সতর্ক থাকার বার্তা দেওয়ার সম্ভাবনা এদিন প্রবল। বিশেষজ্ঞরা ইতিমধ্যেই বলেছেন, উৎসবের আনন্দে অসেচতন হলেই বিপদ।আজ প্রধানমন্ত্রী তাই আরও একবার দেশবাসীকে সতর্কবার্তা দিতে পারেন।


অন্যদিকে মোদি এক বার্তায় এদিন টুইটারে লেখেন, ' একটি বার্তা সন্ধ্যে ৬ টা নাগাদ দেশবাসীকে জানানোর আছে..। ' প্রসঙ্গত, একদিকে, লাদাখ সংঘাত ও অন্যদিকে করোনার প্রবল গ্রাস। সব মিলিয়ে এমন জটিল পরিস্থিতিতে মোদির বার্তা নিয়ে জল্পনা তুঙ্গে।






একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only