সোমবার, ১৯ অক্টোবর, ২০২০

ফের উত্তরপ্রদেশে ধর্ষণ, অভিযুক্ত গোরক্ষক সমিতির অধ্যক্ষ



প‍ুবের কলম প্রতিবেদক‌: ফের যোগী রাজ্যে ঘটল ধর্ষণের ঘটনা। উন্নাও, হাথরস, শাহজাহানপুরের পর এবার মিরাট। মিরাটে চলন্ত গাড়িতে ধর্ষণের অভিযোগ। এই লজ্জাজনক  ঘটনায় অভিযুক্ত গোরক্ষক সমিতির অধ্যক্ষ। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনার শিকার কিশোরীর অবস্থার ক্রম অবনতি হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। 


সূত্রের খবর, অভিযুক্ত ওই কিশোরীকে ‘মার্শাল আর্টে’র ট্রেনিং দিত। যে গাড়িতে যুবতীকে ধর্ষণ করা হয় সেই স্যুইফট গাড়িটিতে বিজেপির স্টিকার লাগানো ছিল। শুধু তাই নয়, ধর্ষণে অভিযুক্ত ব্যক্তি নিজেকে প্রভাবশালী প্রমাণ করতে পুলিশকে শহরের গোরক্ষক সমিতির অধ্যক্ষ বলে পরিচয় দেয়। গাড়িটিতে ছাপছাপ রক্ত দেখে পুলিশ গাড়িটিকেও বাজেয়াপ্ত করেছে।


পুলিশ সূত্রে খবর, অভিযুক্তের নাম পুলকিত সাইনি মার্শাল আর্টের শিক্ষক। শুক্রবার কোচিং বন্ধ থাকায় বাগপত রোর্ডের একটি ক্যাফের সামনে ওই কিশোরীর স্কুটিটি দাঁড় করায় পুলকিত এবং নিজের গাড়িতে কিশোরীকে তুলে নেয়। এরপর ওই যুবক গাড়িটি একটি ফাঁকা জায়গায় থামিয়ে কিশোরীর সঙ্গে দুষ্কর্ম করে। ধর্ষণের পর রাস্তাতেই ওই কিশোরীকে একা ছেড়ে চলে যায় ওই যুবক। কিশোরী বাড়ি ফিরতেই শারীরিক অবস্থা ক্রমশ অবনতি হলে পরিজনরা তাকে হাসপাতালে ভর্তি করে। 

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only