শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০

জেল থেকে তৃণমূল নেতা খুনের পরিকল্পনার ঘটনায় ওয়ারেন্টে আদালতে মূল চক্রী

দেবশ্রী মজুমদার, বোলপুর: জেল থেকে তৃণমূল নেতা খুনের পরিকল্পনার মূল চক্রীকে মেদিনীপুর সেন্ট্রাল জেল থেকে গোপাল সেখকে বোলপুর আদালতে হাজির করা হয়। পাশাপাশি, রাজু সেখ নামে আরেক আসামিকে ওয়ারেন্টে হাজির করার জন্য আদালতে আবেদন জানান ওই কেসের আইও। আদালত সেই আবেদন মঞ্জুর করে,বলে জানান সরকারী আইনজীবী শ্যাম সুন্দর কোনার। 


জানা গেছে, মেদিনীপুর সেন্ট্রাল জেলে বসে মূল পাণ্ডা বাংলাদেশের সুপারি কিলারদের সাথে যোগাযোগ করেন বীরভূম জেলার তৃণমূল নেতা কাজল সেখকে খুনের জন্য। খুন করে সুপারি কিলার বাংলাদেশে চলে যেত।  এদিন সব দিক বিবেচনা করে আদালত গোপাল সেখের ৫ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন। 


উল্লেখ্য,  নানুরের তৃণমূল নেতা কাজল সেখকে খুন করার উদ্দেশ্যে বাংলাদেশ থেকে সুপারি কিলার বাসা বেঁধেছিল বোলপুর সংলগ্ন তালতোর গ্রামে। পুলিশ মোট ৬ জনকে গ্রেফতার করে। তার মধ্যে ৪ জন বাংলাদেশী নাগরিক এবং দুজন স্থানীয় দুষ্কৃতী ছিল। পুলিশ তদন্ত করে জানতে পারে, কাজল সেখকে হত্যা করার জন্য একটি চক্র কাজ করছিল। 


যারা আসামি ছিল তাদের ১৬১ ধারায় জিজ্ঞাসা বাদ করার পর ৩ জন আসামীকে গ্রেফতার করে। এই আসামীরা হলেন জাহিরুল সেখ, নাসিম সেখ ও হাফিজুল সেখ। তাদের জেরা করে এই মূল চক্রীকে ধরা হয়। এই আসামীকে জেরা করে আরও বড় মাথার সন্ধান পাওয়া যাবে বলে পুলিশের অনুমান।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only