বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০

তৃণমূল নেতা খুনের উদ্যেশে বাংলাদেশী সুপারী কিলার হায়ারের ঘটনায় ধৃত তিন



দেবশ্রী মজুমদার, বোলপুর:  নানুরের তৃণমূল নেতা কাজল সেখকে খুন করার উদ্দেশ্যে বাংলাদেশ থেকে সুপারি কিলার বাসা বেঁধেছিল বোলপুর সংলগ্ন তালতোর গ্রামে। পুলিশ মোট ৬ জনকে গ্রেফতার করে। তার মধ্যে ৪ জন বাংলাদেশী নাগরিক এবং দুজন স্থানীয় দুষ্কৃতী ছিল। পুলিশ তদন্ত করে জানতে পারে, কাজল সেখকে হত্যা করার জন্য একটি চক্র কাজ করছিল। যারা আসামি ছিল তাদের ১৬১ ধারায় জিজ্ঞাসা বাদ করার পর ৩ জন আসামীকে গ্রেফতার করে। 


এই আসামীরা হলেন জাহিরুল সেখ, নাসিম সেখ ও হাফিজুল সেখ। তারা স্বীকার করেছে এই চক্রে যারা যুক্ত আছে, তাদেরকে ধরিয়ে দিতে সাহায্য করবে। এছাড়াও গোপন অস্ত্র শস্ত্র, বোমা বারুদ উদ্ধারে সাহায্য করবে। তারপর পুলিশ আদালতের কাছে অভিযুক্তদের ১৪ দিনের পুলিশি হেফাজতের আবেদন করে। বোলপুর এ সি জে এম অয়ন কুমার বন্দ্যোপাধ্যায় অভিযুক্তদের ১২ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন, বলে জানান সরকারী আইনজীবী শ্যাম সুন্দর কোনার। 


উল্লেখ্য, ধৃত ছয়জনের মধ্যে হলো বাংলাদেশের ঢাকার রায়ের বাগের রফিক ফকির ওরফে বাবু সরকার, ঢাকার বেলোয়ার  হুসেন ওরফে বিলাল, ঢাকার ভুঁইয়া পাড়ার মহঃ দেলা মিঞা ওরফে দিলওয়ার মিঞা, ঢাকার রামপুরের মহম্মদ মুরাদ মুন্সী।বাংলাদেশী চার জন ছাড়াও পুলিশ বোলপুর এলাকার দুজন কে গ্রেপ্তার করে। এরা হল বোলপুরে খোস কদমপুরের বাসিন্দা সৈয়দ আনোয়ার আলি,এবং বোলপুরের মুলুক গ্রামে বাসিন্দা কাজল শেখ। 


একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only