বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০

তৃণমূল নেতা ও বিদায়ী পুরপ্রশাসক তুষার সিংহ এর স্মরণসভায় আগামী একুশে বাদুড়িয়া বিধানসভা জয়ের শপথ



ইনামুল হক,বসিরহাট‌: একজন দক্ষ নেতা, দক্ষ প্রশাসককে হারিয়ে  বাদুড়িয়ার মানুষ তথা তৃণমূল কংগ্রেস কর্মীরা শপথ নিল আগামী একুশে বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যাযকে উপহার দেবে বাদুড়িয়া বিধানসভা কেন্দ্রটি। 


বুধবার বিকেলে বাদুড়িয়ার রুদ্রপুর রাধাবল্লভ হাই  স্কুল মাঠে বাদুড়িয়া বিধানসভা  তৃণমূল  কংগ্রেস চেয়ারম্যান তথা পুর প্রশাসক প্রয়াত  তুষার সিংহের স্মরণসভায় এই শপথের আহ্বান রাখেন রাজ্যের দমকল মন্ত্রী তথা তৃণমূল নেতা সুজিত বসু, বিধানসভার মুখ্য সচেতক  ও উত্তর ২৪ পরগনা জেলা তৃণমূল কংগ্রেসেের চেয়ারম্যান নির্মল ঘোষ, উত্তর ২৪  পরগনা জেলা তৃণমূল কংগ্রেসের জেলা কো-অর্ডিনেটর ও জেলা পরিষদ কর্মাধ্যক্ষ নারায়ন গোস্বামী, বিধানসভার পরিষদীয় নেতা বিধায়ক পার্থ ভৌমিক প্রমূখ। 


বাদুড়িয়া বিধানসভা তৃণমূল কংগ্রেসের  চেয়ারম্যান বুরহানুল মোকাদ্দিম লিটন-এর নেতৃত্বে জেলা ও রাজ্য তৃণমূল নেতৃত্বরা এই স্মরণসভায় যোগ দেন। এদিন  সাংবাদিকদের প্রশ্নের উত্তরে মন্ত্রী সুজিত বসু কেন্দ্রের বিজেপি সরকারকে এক হাত নিয়ে বিরোধিতা করে তিনি বলেন, বাংলার কৃষিজীবী মানুষের সর্বনাশ ডেকে নিয়ে আসবে বিজেপি সরকার। 


তাই আমাদের রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল কংগ্রেসের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যে বিরোধিতার ডাক দিয়েছেন সেই বার্তা দলীয় কর্মী সমর্থকদের মধ্যে পৌঁছে দিতে  চাই।  পাশাপাশি প্রার্থী যেই হোক না কেন  বাদুড়িয়া বিধানসভা কেন্দ্রের জয়কে নিশ্চিত করতে সকলকেে সঙ্গবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান  মন্ত্রী  সুজিত বসু,  নারায়ন গোস্বামী,  পার্থ ভৌমিকরা। সেই সঙ্গে তুষার সিংহের অসমাপ্ত কাজকে সমাপ্ত করতে সকলেই শপথ নেন। 

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only