সোমবার, ৫ অক্টোবর, ২০২০

যেখানে পৌঁছতে চাই, এখনও তার ধারের কাছেও আসিনি : ফ্লেমিং



প‍ুবের কলম প্রতিবেদক: আইপিএলে রবিবার রাতে কিংস ইলেভেন পঞ্জাবকে দশ উইকেটে হারিয়ে দারুনভাবে প্রতিযোগিতায় ঘুরে দাড়ানোর পরে, চেন্নাই সুপার কিংসের (সিএসকে) কোচ স্টিফেন ফ্লেমিং জানিয়ে দিলেন, তারা (দল) যেখানে থাকতে চান, এখনও তার ধারে-কাছেও এসে পৌঁছননি।" প্রসঙ্গত, রবিবার রাতের ম্যাচে প্রথমে ব্যাট করে কিংস ইলেভেন পঞ্জাব নির্ধারিত ২০ ওভারে চার উইকেট হারিয়ে ১৭৮ রান করে। ১৭৯ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে, চেন্নাইয়ের দুই ওপেনার শেন ওয়াটসন (অপরাজিত ৮৩) এবং ফাফ ডু'প্লেসিস (অপরাজিত ৮৭), ১৪ বল বাকি থাকতে দলকে দশ উইকেটে ম্যাচ জিতিয়ে দেন।


ম্যাচের পরে ফ্লেমিং বলেন, "এই ধরনের পারফরম্যান্স অনেক কিছু ঢেকে দেয়। আমরা যেখানে থাকতে চাই, এখনও তার ধারে-কাছেও আসতে পারিনি। তবে, ব্যাট হাতে এইরকম দুর্দান্ত পারফরম্যান্স আমাদের অবশ্যই সাহায্য করবে।"


প্রথম চারটি ম্যাচে ব্যাট হাতে নিস্প্রভ থাকার পরে, পঞ্জাবের বিরুদ্ধে জ্বলে ওঠেন ওয়াটসন। সেই প্রসঙ্গে কোচ ফ্লেমিং বলছেন, "ওয়াটসন অনুশীলনে দারুন ব্যাট করছে। ওর ফর্মে ফেরাটা ছিল শুধু সময়ের অপেক্ষা। আর আমাদের টিম ম্যানেজমেন্ট খেলোয়াড়দের টিমে নির্বাচনের ক্ষেত্রে সবসময় ভরসা দেয়। তাদেরকে ইতিবাচক ও আত্মবিশ্বাসী হয়ে থাকার জন্যে সব্বরকিম ভাবে সাহায্য করা হয়। আশা করব, আগামী মাচগুলিতেও দল ভালো পারফরম্যান্স মেলে ধরতে পারবে।"

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only