বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০

হাথরাসের দলিত মেয়ের নৃশংস হত্যাকাণ্ডের ফের রাজপথে মহিলা তৃণমূল


উত্তরপ্রদেশের হাথরাসের দলিত মেয়ের নৃশংস হত্যাকাণ্ডের ঘটনার প্রতিবাদে মহানগরীর রাজপথে মিছিল করে প্রতিবাদ জানালো তৃণমূল কংগ্রেসের মহিলা  শাখার কর্মী সমর্থকরা। 'আমি দলিতের মা' এই স্লোগান তুলে যাদবপুর থানা থেকে গোলপার্ক পর্যন্ত মিছিল করেন তৃণমূল কংগ্রেসের মহিলারা। উপস্থিত  রাজ্যের স্বাস্থ্য প্রতিমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য, সাংসদ মালা রায়সহ অন্যান্য মহিলা নেত্রীরা। তৃণমূলের মহিলা মোর্চার ধিক্কার মিছিলে একটাই স্লোগান উত্তরপ্রদেশের মতো ঘটনা যাতে পুনরাবৃত্তি না ঘটে। 


এখানে যেন উত্তরপ্রদেশের মতো ভয়ানক পরিস্থিতির না হয়। মিছিলে উপস্থিত চন্দ্রিমা ভট্টাচার্য জানান, উত্তেজনা তৈরি করা ছাড়া বিজেপির আর কোনো ভূমিকা নেই। তারা খালি উত্তেজনা তৈরি করে। আর চূড়ান্ত পর্যায়ের থেকে অর্থাৎ কেন্দ্রীয় সরকার এবং বিজেপি নেতৃত্বের থেকে তারা এই উত্তেজনা তৈরি করার মত পাচ্ছে। তৃণমূল সাংসদ মালা রায় বলেন, উন্নয়ন করার কোনো লক্ষ্য বিজেপির নেই। একমাত্র তৃণমূল উন্নয়ন করতে চাইছে তাই তারা প্রতিহত করতে নবান্ন অভিযান করছে উন্নয়ন। যেতে নবান্ন থেকে উন্নয়ন করা না যায়। 


এদিন চন্দ্রিমা ভট্টাচার্য আরও বলেন, নরেন্দ্র মোদির শাসনে রামরাজ্য তৈরির কথা বলা হলেও সীতাদের কোনও নিরাপত্তা নেই। বিশেষ করে দলিত, পিছিয়ে পড়া শ্রেণির মানুষ নরেন্দ্র মোদির শাসনে অত্যাচারিত হচ্ছে। দলিতের উপর অত্যাচার অবিলম্বে বন্ধ হোক। পাশাপাশি হাথরাসে দলিত কন্যার উপর ঘটা নৃসংশ অত্যাচারের কড়া থেকে কড়া শাস্তি চাইছি আমরা। দোষীরা যেন কোনওভাবেই পার না পেয়ে যায়।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only