শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০

ঋষিকেশে মার্কিন মহিলাকে ধর্ষণের অভিযোগ, পলাতক অভিযুক্ত



ঋষিকেশ, ৯ অক্টোবর: আমেরিকা থেকে এসেছিলেন ভারতে। আর এসেই ভয়ঙ্কর অভিজ্ঞতা হল বছর ৩৭-এর এক মহিলার। ঋষিকেশে ধর্ষণের শিকার হন মার্কিন ওই মহিলা। পুলিশ সূত্রে এমনই চাঞ্চল্যকর খবর।অভিযোগের তির স্থানীয় এক যুবকের দিকে। ইতিমধ্যেই থানায় তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।


সংবাদমাধ্যম সূত্রে খবর, নির্যাতিতা মহিলা যোগব্যায়ামের ট্রেনার। অভিযুক্ত যুবক ওই মহিলার কাছে এসে জানায়, তারও যোগাভ্যাসের প্রতি আগ্রহ রয়েছে। ধর্ষণের ঘটনাটি ঘটেছে ৫ অক্টোবর। ওই মার্কিন মহিলা ঋষিকেশের যে হোটেলে ছিলেন, সেখানেই তাঁর ঘরে ব্যালকনি টপকে আচমকাই ঢুকে পড়ে এই যুবক। নির্যাতিতার অভিযোগ, কোনও ভাবে ব্যালকনি টপকে তাঁর ঘরে ঢুকে পড়েছিল অভিযুক্ত যুবক অভিনব রায়। এরপর তাঁকে ধর্ষণ করে। মুনি কী রেতি থানায় অভিযোগ দায়ের করেছেন ধর্ষণের শিকার ওই মহিলা। এমনটাই জানিয়েছেন থানার স্টেশন-ইন-চার্জ আরকে সাকলানি।


ঘটনার তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে চাঞ্চল্যকর বেশ কিছু তথ্য। ৫ অক্টোবরের আগেও একাধিক বার অভিনব নিজের ফ্ল্যাটে ডেকেছিল ওই মহিলাকে। সেই সময় তাদের মধ্যে যৌন সম্পর্কও হয়েছিল। পুলিশ আরও জানতে পেরেছে, যোগাসনের প্রতি আগ্রহের পাশাপাশি মার্কিন মহিলা মাদকেও আসক্ত ছিলেন। আর সেই কারণেই অভিনবের সঙ্গে তাঁর আলাপ হয়েছিল।মার্কিন মহিলা আরও জানিয়েছেন, অভিনবের বিরুদ্ধে থানায় ধর্ষণের অভিযোগ দায়ের করার পর থেকে তাঁকে নানাভাবে চাপ দিচ্ছে অভিযুক্তের পরিবার। এমনকি মামলা তুলে নেওয়ার জন্যও তাঁকে অভিযুক্তের বাবা হুমকি দিয়েছেন বলে অভিযোগ করেছেন নির্যাতিতা। 


তদন্তে নেমে পুলিশ জানিয়েছে, এই ঘটনায় অনেক ধোঁয়াশা রয়েছে।এখনও অভিযুক্ত যুবককে গ্রেফতার করা সম্ভব হয়নি। সে পলাতক রয়েছে। তাকে খোঁজার চেষ্টা চালাচ্ছে পুলিশ।সূত্রের খবর, অভিযুক্তের খোঁজ মিললে দু’জনকে মুখোমুখি বসিয়ে জেরা করতে পারে পুলিশ। অন্যদিকে ইতিমধ্যেই ওই মার্কিন মহিলাকে জিজ্ঞাসাবাদ করছে তদন্তকারীরা।


একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only