বুধবার, ২৮ অক্টোবর, ২০২০

বিপক্ষকে কম রানে বেঁধে না রাখতে পারায় চিন্তিত রিকি পন্টিং

পূবের কলম ওয়েব ডেস্ক : আইপিএলে সান রাইজার্স হায়দরাবাদের কাছে ৮৮ রানে বিধ্বস্থ হওয়ার পরে দিল্লি ক্যাপিটালের কোচ রিকি পন্টিং-এর গলায় হতাশা ধরা পরল। তাঁর আক্ষেপ, প্রথমে বল করলে বিপক্ষ দলকে কম রানে আটকে রাখতে ব্যর্থ হচ্ছেন তাঁরা। প্রসঙ্গত, কিছুদিন আগেও পয়েন্ট তালিকায় এক নম্বরে থাকা দিল্লি ক্যাপিটালস পরপর তিনটি ম্যাচ হারল। এবং গত দুটি ম্যাচে তাদের বিপক্ষে প্রথমে ব্যাট করে, বিপক্ষ দল বড় রান করে ম্যাচ জিতে নিয়েছে।
মঙ্গলবার ম্যাচের শেষে সাংবাদিকদের পন্টিং বলেন, "এটা খুব চিন্তার বিষয় যে, প্রথমে বল করলে আমরা বিপক্ষ দলকে কম রানে বেঁধে রাখতে পারছি না। আবার পরে ব্যাট করতে নেমে বড় রান তাড়া করতেও ব্যর্থ হচ্ছি। এই দুটি ব্যাপারে আমাদের উন্নতি করতে হবে।"
এরই সঙ্গে প্রাক্তন এই অস্ট্রেলিয়ান অধিনায়ক আরও বলেন,"আমরা সাতটি ম্যাচ তাড়াতাড়ি জিতে নিয়েছি। আবার এখন তিনটে ম্যাচ পরপর হারলাম। এখন আমাদের নতুন করে তৈরি হয়ে নামতে হবে। এরপরে আমাদের মুম্বাই ইন্ডিয়ানস ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে খেলতে হবে। আর এখন যেভাবে খেলছি, সেই রকম চলতে থাকলে, ওদের বিরুদ্ধে জেতা খুব কঠিন হবে। তাই আমাদের খেলায় দ্রুত কিছু পরিবর্তন করে নতুন করে ঝাঁপিয়ে পড়তে হবে।"

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only