শুক্রবার, ৩০ অক্টোবর, ২০২০

হাসপাতালে যক্ষ্মা রোগীকে ধর্ষণ , সেও আবার আইসিইউতে ! কোথায় ঘটলো এমন লজ্জাজনক ঘটনা ? পড়ুন তড়িঘড়ি


পুবের কলম ওয়েব ডেস্কঃ
হাসপাতালে যক্ষ্মা রোগীকে ধর্ষণ। অভিযোগের তির এক স্বাস্থ্যকর্মীর দিকে। আইসিইউতে ভর্তি ছিলেন ২১ বছরের ওই তরুণী। লজ্জাজনক এই ঘটনাটি ঘটেছে হরিয়ানার গুরুগাঁওতে। 


সংবাদমাধ্যম সূত্রে খবর ওই তরুণী যক্ষ্মায় আক্রান্ত। প্রচণ্ড শ্বাসকষ্ট নিয়ে গত ২১ তারিখ তাঁকে সেক্টর ৪৪এর ফর্টিস হাসপাতালে ভর্তি করা হয়।  ২১ থেকে ২৭ অক্টোবর পর্যন্ত কোনও জ্ঞান ছিল না তাঁর। অভিযোগ সেই সময়ই তাঁকে যৌন নির্যাতন করা হয়। জ্ঞান ফিরলে তিনি তাঁর বাবাকে তিন পাতার একটি চিঠি লিখে বিষয়টি জানান।  সেদিনই দ্রুত পুলিশে বিকাশ নামে এক যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তাঁর বাবা। 


তরুণীর বাবার অভিযোগের ভিত্তিতে হাসপাতালের রেকর্ড ও সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ। অভিযোগ পেয়েই পুলিশ দ্রুত নির্যাতিতার সঙ্গে কথা বলতে হাসপাতালে যান। যদিও চিকিৎসকরা তাঁর সঙ্গে কথা বলার অনুমতি দেননি। চিকিৎসকদের দাবি মেয়েটি কথা বলার মতো পরিস্থিতিতে নেই। 


ডেপুটি কমিশনার অফ পুলিশ (পূর্ব) মাকসুদ আহমদ জানিয়েছেন ’ঘটনার তদন্ত শুরু হয়েছে। নির্যাতিতার বাবা মা নিশ্চিতভাবে বলতে পারছেন না যে অভিযুক্ত হাসপাতালের কর্মী কীনা। হাসপাতাল কর্তূপক্ষকেও জিজ্ঞাসাবাদ করা হবে। নির্যাতিতার সঙ্গে কথা বলা গেলেই বিষয়টি পরিষ্কার হয়ে যাবে’।




একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only