বুধবার, ১৮ নভেম্বর, ২০২০

বাদুড়িয়ার বিধায়ককে কুলাঙ্গার,বেইমান মীরজাফর' বলে আখ্যা দিলেন আব্দুল মান্নান



ইনামুল হক, বসিরহাট:

বাদুড়িয়ার বিধায়ককে কুলাঙ্গার,বেইমান মীরজাফর' বলে আখ্যা দিলেন প্রদেশ কংগ্রেস  নেতা আব্দুল মান্নান।একদা প্রয়াত কংগ্রেস নেতা কাজী আব্দুল গফ্ফার সাহেবের গড় বাদুড়িয়ার দিলীপ কুমার  মেমোরিয়াল হাই স্কুল মাঠে প্রকাশ্য জনসভায় প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরীকে পাশে নিয়ে এ কথা বলেন রাজ্য বিধানসভার বিরোধী দলনেতা আব্দুল মান্নান। তিনি বলেন গফফর সাহেবের পুত্র এখানকার কংগ্রেসের বিধায়ক কাজী আব্দুর রহিম দিলু তৃণমূলে যোগদান করায়  তার বাবা প্রয়াত  কাজী আব্দুল গফ্ফরের সঙ্গে বেইমানী করেছেন। 


এদের ঘৃনা করতে শিখুন। আমরা  প্রদেশ কংগ্রেসে থেকে দেখি কংগ্রেস কর্মী যারা  নিজেদের মধ্যে গন্ডগোল বাধাচ্ছে। তাদেরকে ঘৃণা করি। সত্যিকারের কংগ্রেসীর মৃত্যু হয় না। পাশাপাশি তিনি বলেন এখানকার বিধায়ক  মীরজাফর,কুলাঙ্গার, বেইমান। দেশে যে কংগ্রেস দুর্বল হয়েছে তা করেছেনস্বীকার অধীর রঞ্জন চৌধুরী। প্রসঙ্গত কাজী আবদুর রহিম দিলু দিন কয়েক আগে কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগ দেন। তার পরপরেই প্রদেশ কংগ্রেস বাদুড়িয়া অভিযান এর ডাক দেন। কেন্দ্রের কৃষি ও শ্রম বিলের প্রতিবাদে এদিনের বাদুড়িয়া অভিযান থেকে মহামিছিলের ডাক দেওয়া হয়। পাশাপাশি নেতাকর্মীদের  মনোবল বাড়ানোর জন্য এই জনসভার আয়োজন করা হয়। উত্তর ২৪ পরগনাা জেলা কংগ্রেস (গ্রামীন) এর ডাকে  এই বাদুড়িয়া অভিযান হয়। 


বুধবার  বাদুড়িয়ায় দিলীপ মেমোরিয়াল হাই স্কুল মাঠে প্রকাশ্য জনসভায় প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী বলেন, এখানকার বিধায়ক তৃণমূলে যোগদান করেছেন। যদি গফফর সাহেবের পুত্র হিসেবে তিনি ফিরে আসতে চান বাদুড়িয়ার মানুষ তাকে দুহাত ভরে দোয়া আশীর্বাদ করবেন। তৃণমূল কংগ্রেস থেকে কংগ্রেসে  ফিরে আসার জন্য আহ্বান জানান তিনি। এদিন প্রকাশ্য জনসভায় অধীর চৌধুরী  বলেন, বাংলায় এখন তৃণমূলের সূর্য ডুবে যাচ্ছে। সেই সময় দিলু গিয়ে সূর্য ওঠানোর চেষ্টা করছে। বেশি লাভ হবে না। এদিন বাদুড়িয়া দিলীপকুমার  মেমোরিয়াল হাই স্কুল মাঠ থেকে ডিএন ১৮ বাস স্ট্যান্ড পর্যন্ত প্রায় এক কিলোমিটার পথ যাত্রা করে কংগ্রেস নেতা কর্মীরা।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only