শনিবার, ২১ নভেম্বর, ২০২০

দু'দিন নিখোঁজের পর বিধাননগরে খালে শিশুর দেহ উদ্ধারে চাঞ্চল্য


পুবের কলম প্রতিবেদকঃ দু'দিন নিখোঁজ থাকার পর  রহস্যজনকভাবে শিশু পুত্রের পচাগলা উদ্ধার। শনিবার সকালে পুলিশের টহলদারিতে শিশুটির পোলেনআইটের বাড়ির পূর্ব দিকের ২০০ মিটার দূরত্বে হাটগাছা ক্যানেল এলাকা থেকে উদ্ধার দু'বছরের সুজয় বিশ্বাসের দেহ। ক্যানেলের মাছের জালে আটকে ছিল শিশু পুত্রের দেহ। যাকে উদ্ধার ঘিরে সাময়িক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে পোলেনআইট এলাকায়।


পুলিশ সূত্রে খবর, গত বৃস্পতিবার সকালে শিশুটির পোলেনআইট পি এন ৪৫ বাড়ি সংলগ্ন একটি ফাঁকা জায়গায় খেলছিল সুজয়। সেখান থেকেই রহস্যজনক ভাবেই নিখোঁজ হয়ে যায় শিশুটি। পুলিশ জানিয়েছে, শিশুটির খেলার সঙ্গী ছিল তাঁরই বছর দশকের এক দাদা সহ বেশ কয়েকজন বাচ্চা। সুজয়ের দাদা অন্য বন্ধুদের সঙ্গে খেলায় মগ্ন হয়ে পড়ে৷ আর তার কিছুক্ষণের মধ্যেই হদিস মিলছিল না শিশুটিকে। 


এরপর বাড়ির লোকেরা ছেলের খোঁজে চারিদিকে তন্নতন্ন করেন। কিন্তু তাতেও কোন খোঁজ পাওয়া যায়নি৷ পরিবারের পক্ষ থেকে ওই দিনই সল্টলেকে ইলেকট্রনিক্স কমপ্লেক্স থানায় পুলিশকে জানানো হয়৷ পুলিশ গিয়ে পাশের সমস্ত এলাকায় তল্লাশি চালায়৷ খালেও তল্লাশি চালানো হয়। কিন্তু তখন কোনও হদিস মেলেনি সুজয়ের। গোটা ঘটনার তদন্তে নেমে দুদিন পর অর্থাৎ শুক্রবার সকালে কে এল সি থানা এলাকার হাটগাছা খালে শিশুর দেহ ভেসে থাকতে দেখেন স্থানীয়রা। পুলিশ গিয়ে জলে নেমে শিশুর দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বিধাননগর মহকুমা পাঠায়। গোটা এই ঘটনায় শিশুটির পরিবারের অনুমান, সুজয়কে কেউ তুলে নিয়ে গিয়ে মেরে দিয়েছে। মৃত্যুর সঠিক কারণ খুঁজতে তদন্তে নেমেছে বিধাননগর ইসিপিএস থানার পুলিশ।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only