সোমবার, ৯ নভেম্বর, ২০২০

নিউ টাউনে তৃণমূলের জনসভায় বিজেপিকে তোপ



পুবের কলম প্রতিবেদক‌:­ সোমবার রাজারহাট-নিউটাউন বিধানসভা কেন্দ্রের তৃণমূল কমিটির একটি রাজনৈতিক জনসভা অনুষ্ঠিত হয়। চিনাপার্কের এই সভা থেকে কেন্দ্রীয় বিজেপি সরকারের জনবিরোধী ইস্যু ধরে ধরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, অমিত শাহা সহ বঙ্গ বিজেপিকে টার্গেট করে আক্রমণ শানান সভার নেতৃত্বরা। তোপের হাত থেকে বাদ পড়েনি বিজেপিতে যোগদানকারি স্থানীয় বিধায়ক সব্যসাচী দত্তের নামও।


রাজ্যে ‘সাম্প্রদায়িক’ অশান্তি ছড়িয়ে দেওয়ার চেষ্টা চালাচ্ছে বিজেপি। এই অভিযোগ তুলে ধরে মন্ত্রী সুজিত বসু বলেন, ‘দিল্লীর সরকার মানুষের সরকার নয়। তারা রাষ্ট্রয়াত্ত বিভিন্ন সংস্থাকে ক্রমশ বিক্রি করে দিচ্ছে। বাংলাও বেচে দেওয়ার পরিকল্পনা নিচ্ছে। এই বাংলায় বিজেপিকে রুখতে সারাধরণ মানুষের পার্টি, তৃণমূল কংগ্রেসের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ে সঙ্গে থেকেই লড়াই করতে কর্মীদের আহ্বায়ন করেন মন্ত্রী’। 


এদিন মন্ত্রী ছাড়াও উপস্থিত ছিলেন, নিউ টাউনের তৃণমূলের সভাপতি প্রবীর কর, বিধাননগরের ডেপুটি মেয়র তাপস চ্যাটার্জী, জেলা যুব সভাপতি দেবরাজ চক্রবর্তী, স্থানীয় যুব সভাপতি আফতাব উদ্দিন, জেলা পরিষদের কর্মাধ্যক্ষ এ কে এম ফারহাদ, ওয়ার্ড কো-অর্ডিনেটর শাহনওয়াজ আলি মন্ডল সহ আরও অনেকে। সভার প্রধান দায়িত্বে থাকা স্থানীয় ১২ নম্বর ওয়ার্ডের কো-অর্ডিনেটর আজিজুল হোসেন মন্ডল জানান, কেন্দ্রীয় বঞ্চনা ও এরাজ্যে বিজেপির সাম্প্রদায়িক অশান্তি আটকাতে এই সভা। কমবেশি ৩ হাজার কর্মী উপস্থিত ছিলেন’।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only