বুধবার, ২৫ নভেম্বর, ২০২০

বিজেপি তৃণমূল সংঘর্ষ



দেবশ্রী মজুমদার, বোলপুর: বীরভূমে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ পা রাখতেই উত্তপ্ত হয়ে উঠলো বোলপুর থানা বাহিরী পাঁচশোয়া গ্রাম। এলাকায় ব্যাপক উত্তেজনা। পরিস্থিতি সামাল দিতে এলাকায় টহল দিচ্ছে পুলিশ।


বিজেপির দাবি,  বাহিরী পাঁচশোয়া পঞ্চায়েতের শিমুলিয়া মোড়ে বিজেপি কর্মী সমর্থকদের দিলীপ ঘোষের সভা যাওয়ায় সময় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা আটকানোর চেষ্টা করে।  বিজেপি সমর্থক চানু দাস ও বীরু মাঝিরা বলেন,  বুধবার সিউড়িতে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের সভা ছিল। মাঝি পাড়া থেকে পাঁচটি গাড়িতে করে এই পথ দিয়েই আমরা বিজেপি কর্মী সমর্থকরা যাচ্ছিলাম।


সেই সময় বাহিরী পাঁচশোয়া গ্রাম পঞ্চায়েতের শিমুলিয়া মোড়ের মাথায় বোমা বন্দুক নিয়ে আমাদের আক্রমণ করে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। আমাদের ঘাড়ে পিস্তল ঠেকিয়ে মারধর করা হয়।  বেশ কয়েকটি বাইকে ভাঙচুর চালানো হয়। সাথেই ভেঙে দেওয়া হয় বিজেপির একটি গাড়ি। বলা হয়, দিলীপ ঘোষের সভায় যাওয়া হবে না। ঘটনাস্থলে এসে পৌঁছায় বোলপুর থানার পুলিশ।  একজন বিজেপি কর্মী অভিজিৎ মন্ডলের (১৭) বুকে গুলি লেগেছে। তাকে পুলিশের গাড়িতে করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। 


এব্যাপারে জেলা সভাপতি অনুব্রত মণ্ডলকে ফোন করা হলে, তিনি বলেন, এখানে বিজেপির কোন অস্তিত্ব নেই। কাউকে হাইলাইট করার জন্য, আমি কোন বক্তব্য দেব না।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only