মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০

ক্ষোভে তৃণমূল ছাড়লো কোঅর্ডিনেটর আব্বাস হোসেন


ব্যক্তি বিশেষের উপর ক্ষোভ করে তৃণমূল কংগ্রেস দল ছাড়ার সিধান্তের কথা জানালো রামপুরহাট পুরসভার ৪ নং ওয়ার্ডের কোঅর্ডিনেটর আব্বাস হোসেন। পুরসভার ৪নং ওয়ার্ডে তিনবারের কাউন্সিলার তিনি। এদিন তিনি সাংবাদিক বৈঠক করে জানান, দলের উপর ক্ষোভ হয়েছে তাঁর। অষ্টম শ্রেণী থেকে রাজনীতি করে আসছেন। রাজনীতি ছাড়া থাকতে পারবেন না। তবে কোন দল করবেন, সেটা নিয়ে কর্মীদের সাথে আলোচনা করে সিদ্ধান্ত নেবেন। তিনি খুব স্পষ্ট করে বলেন, যবে থেকে পুরসভায় প্রশাসক বসেছে, তবে থেকে কোঅর্ডিনেটররা গুরুত্বহীন হয়ে পড়েছে। প্রশাসক অশ্বিনী তেওয়ারি নিজের ইচ্ছেমত কাজ করছেন। এব্যাপারে জেলা তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান আশিস বন্দ্যোপাধ্যায় ও বোলপুরে জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের কাছে বলা হয়েছে। কিন্তু তাতে কোন লাভ হয় নি। তাই খুব দুঃখের সাথে দল ছাড়ার সিদ্ধান্ত নিতে হচ্ছে।


এব্যাপারে তৃণমূল কংগ্রেসের বীরভূম জেলার চেয়ারম্যান আশিস বন্দ্যোপাধ্যায় বলেন, জেলার কাছে এখনও পর্যন্ত কোন ইস্তফা পত্র দেন নি আব্বাস হোসেন। তবে যেটুকু জেনেছি, তাতে ব্যক্তিবিশেষের উপর ক্ষোভ থাকলেও, দলের উপর তার কোন ক্ষোভ নেই। আমরা দল করি মমতা বন্দ্যোপাধ্যায়কে দেখে। এখানে ব্যক্তি বড় নয়। তাই কোং ব্যক্তির উপর রাগ থাকলে সেটা আলোচনার মাধ্যমে মিটিয়ে নিতে বলবো। তার জন্য দলা না ছাড়তে অনুরোধ করবো।


প্রশাসক অশ্বিনী তেওয়ারি বলেন, পুরসভার মাথায় প্রশাসক বসার পর থেকেই ওর ক্ষোভ। দল আমাকে ও মীনাক্ষীকে প্রশাসক করলে, আমি কি করবো? কাল যদি দল বলে, আপনি থাকবেন না, তো থাকবো না। এখানে দলের সিদ্ধান্ত। সবাইকে সেটা মেনে নিতে হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only