মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০

শুভেন্দুর ধোঁয়াশা উড়িয়ে আসন্ন বিধানসভায় ঐক্যবদ্ধ লড়াইয়ের বার্তা দিলেন সৌগত



সোমবার শুভেন্দু-সৌগত বৈঠকের পর কেউ মুখ না খোলায় শুভেন্দু অধিকারীর রাজনৈতিক অবস্থান নিয়ে ধোঁয়াশা ছিল। তবে মঙ্গলবার ধোঁয়াশা সরিয়ে সৌগত রায় জানিয়ে দিলেন, শুভেন্দু অধিকারী তৃণমূলেই আছেন। আগামী বছর ঐক্যবদ্ধভাবেই  নির্বাচনী লড়াইয়ে নামবে তৃণমূল। 


এদিন সাংবাদিকদের  সৌগত রায় বলেন, শুভেন্দুকে নিয়ে নতুন করে কিছু বলার নেই। ও তৃণমূলেই আছে। আগামী নির্বাচন আমরা একসঙ্গেই লড়ব। অন্য কোনও কথা তো এখনও পর্যন্ত বলেনি। খেজুরিতে ও যা বলেছে, তাতেই ওর ইচ্ছেটা স্পষ্ট। দলবিরোধী কিছু বলতে ও ইচ্ছুক নয়। উল্লেখ্য, এদিন সৌগত রায় স্পষ্টভাবে জানিয়েছেন, রাজনৈতিক দলে মনোমালিন্য ঘটেই থাকে। এটা কোনও দীর্ঘস্থায়ী ব্যাপার নয়। আমি আশা করছি, খুব শীঘ্রই শুভেন্দু অধিকারীকে আবার আগের মত রাজনৈতিক কর্মসূচিতে দেখা যাবে। এদিন সৌগত রায় বলেন, শুভেন্দু দলের গুরুত্বপূর্ণ মন্ত্রী। সোমবার মন্ত্রী হিসেবে দফতরের গিয়ে তিনি কাজও করেছেন। অতএব তিনি যে দলের সঙ্গে সমস্ত সংযোগ বিচ্ছিন্ন করেছেন এ কথা বলা যায়না। 


দলের অন্দরে সব যখন ঠিকঠাকই রয়েছে, তাহলে কেন বারবার রাজ্যের পরিবহণ ও সেচ মন্ত্রীর সঙ্গে বৈঠকে করতে হচ্ছে নেতা-মন্ত্রীদের? এ প্রশ্নের উত্তরে সৌগত সাফ জানান, শুভেন্দুর সঙ্গে কেন এতবার বসতে হচ্ছে, তার উত্তর দেব না।  

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only