শুক্রবার, ৬ নভেম্বর, ২০২০

বিজেপি মিথ্যে বলে মানুষকে বিভ্রান্ত করতে চাইছে: সুখেন্দু শেখর রায়



পুবের কলম প্রতিবেদক: দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ কে একের পর এক পাল্টা আক্রমণ করলেন তৃণমূল সাংসদ তথা তৃণমূলের জাতীয় মুখপাত্র সুখেন্দু শেখর রায়। অমিত শাহের বাংলা সফর থেকে শুরু করে আদিবাসী নেতা বিরসা মুন্ডার মূর্তিতে মাল্যদান, দেশের অর্থনীতি, বেসরকারিকরণ, সন্ত্রাসবাদ, নাগরিকত্ব আইন কোন কিছুই বাদ দিলেন না।

 

শুক্রবার তৃণমূল ভবনে এক সাংবাদিক সম্মেলনে তিনি বলেন, "বিজেপি মিথ্যে বলে মানুষকে বিভ্রান্ত করতে চাইছে। তারা মানুষকে ভুল পথে চালিত করতে চাইছে। কিন্তু মানুষ এত বোকা নয়। বিজেপি প্রতিশ্রুতি দিয়ে প্রতিশ্রুতি রাখে না "

 

এ প্রসঙ্গে তাঁর বক্তব্য,  বিজেপি শাসিত কেন্দ্র  সরকারের যে স্লোগান সবকা সাথে সবকা বিকাশ তা তো আদৌও হচ্ছে না , বরং ১ শতাংশের সাথ ১ শতাংশের বিকাশ করছে। এই এক সদস্য হলেন দেশের বড় বড় কিছু ধনী ব্যক্তিরা। 


উন্নয়ন নিয়েও অমিত শাহ কে পাল্টা আক্রমণ করেছেন তৃণমূল সাংসদ।  করোনা পরিস্থিতিতে যেখানে দেশের জিডিপি কমেছে সেখানে কর্পোরেটদের মুনাফা কিভাবে বাড়লো তা নিয়ে প্রশ্ন তোলেন। এ প্রসঙ্গে তিনি বলেন বাংলায় তৃণমূল সরকারের মূল কর্মসূচি হলো লাগাতার উন্নয়ন। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সাধারণ মানুষের হৃদয়ে আছেন। তিনি নবান্নে বসে কাজ করেন না তিনি সাধারণ মানুষের কাছে গিয়ে সাধারন সঙ্গে কথা বলে কাজ করেন। 


কেন্দ্র সরকার কয়লা খনি, এয়ারপোর্ট প্রভৃতি বেসরকারিকরণ করে জনগণের সম্পত্তি বিক্রি করছে। যার ফলে সাধারণ মানুষ সমস্যায় পড়বেন। 


 " উঠাকে ফেক দো" অমিত শাহের এই মন্তব্যের তীব্র নিন্দা করেন তৃণমূল সাংসদ। তিনি বলেন এখনো পর্যন্ত কোনো স্বরাষ্ট্রমন্ত্রী কোন রাজ্যে গিয়ে এই ধরনের মন্তব্য কখনো করেননি। কিন্তু অমিত শাহ যে মন্তব্য করেছেন তা অগণতান্ত্রিক, অসাংবিধানিক এবং দেশের স্বার্থের পরিপন্থী।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only