শুক্রবার, ৬ নভেম্বর, ২০২০

অমিত শাহ পালটা জবাব, তৃণম‍ূলের মৃত্য‍ু ঘণ্টা নয় এক‍ুশে ভোটে বিজেপির অন্তিম যাত্রা হবে‌: চন্দ্রীমা



ইনামুল হক, বসিরহাট:

একুশে তৃণমূলের মৃত্যু ঘন্টা বাজবে না। বিজেপির অন্তিম যাত্রা হবে। আপনারা সহযাত্রী হবেন.বললেন মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। শুক্রবার বিকেলে হিঙ্গলগঞ্জ ব্লকের যোগেশগঞ্জ গ্রাম পঞ্চায়েতের নেতাজি ময়দানে প্রকাশ্য জনসভায় মিছিল করে এসে তৃণমূল কংগ্রেসে যোগদান করে বিজেপির বুথ সভাপতি, সিপিএমের লোকাল কমিটির সম্পাদক ও একাধিক নেতাকর্মীসহ পাঁচশোজন। তাদের হাতে দলীয় পতাকা তুলে দেন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক, রাজ্য বিধানসভার মুখ্য সচেতক নির্মল ঘোষ, উত্তর ২৪ পরগনার কো অর্ডিনেটর  নারায়ন গোস্বামী, বিধায়ক পার্থ ভৌমিক, স্বাস্থ্য প্রতিমন্ত্রী  চন্দ্রিমা ভট্টাচার্য, বিধায়ক রফিকুল ইসলাম,  বিধায়ক দেবেশ মন্ডল প্রমূখ।  


এদিন স্বাস্থ্য প্রতিমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য বলেন, যারা বলছে একুশের  রাজ্য বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের মৃত্যু ঘন্টা বাজবে, আজকের এই সভা থেকে বলছি একুশে বিজেপির অন্তিম যাত্রা হবে। তার সহযাত্রী থাকবেন আপনারা। পাশাপাশি খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক বলেন, সুন্দরবনের আয়লা পরবর্তী  খাদ্য  প্রকল্প চালুু আছে। মমতা বন্দ্যোপাধ্যায় যতদিন বেঁচে থাকবেন ততদিন এই প্রকল্পের সুবিধা আপনারা পাবেন। পাশাপাশি রাজ্যের দশ কোটি আঠারো লক্ষ মানুষ খাদ্য সুরক্ষার চাল বিনামূল্যে পাচ্ছেন। একুশেের নির্বাচনে বিজেপি যতই ধর্মীয় উস্কানি দিক কুড়িটির বেশি আসনে জিততে পারবেনা। 


তিনি বলেন শুভেন্দু অধিকারী দলের একজন সৈনিক। তিনি দলে আছেন ভবিষ্যতেও থাকবেন। খাদ্যমন্ত্রী বলেন, নানা রাজ্যের কৃষকদের কাছ থেকে  ন্যায্য ম‍ূল্যের ৫২ লক্ষ মেট্রিক টন ধান কেনা হবে চলতি নভেম্বর মাস থেকে। পাশাপাশি তাদের গন্তব্যস্থলে পৌঁছানোর জন্য প্রতি কুইন্টাল কুড়ি টাকা করে উৎসাহ ভাতা দেওয়া হবে। কৃষকের কান্না কোনমতেই রাজ্যের প্রশাসনিক প্রধান মমতা বন্দ্যোপাধ্যায় দেখতে পারবেন না তাই আজীবন তাদের পাশে থাকবেন বলে মন্তব্য করেন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only