রবিবার, ৮ নভেম্বর, ২০২০

নির্বাচিত হলেন ইসলামিয়া হাসপাতালের পদাধিকারীবৃন্দ, এক নজরে জেনে নিন!

রবিবার পার্ক সার্কাসে ইসলামিয়া হাসপাতালের পরিচালন সমিতির মিটিং। উপস্থিত আছেন এস.এম শাহাব‍ুদ্দিন হায়দার, আমির‍ুদ্দিন (ববি), ডা.এম.এন হক, প‍ুবের কলম পত্রিকার আহমদ হাসান ইমরান, ইসতিয়াক আহমেদ (রাজ‍ু), ম‍ুহাম্মদ কামর‍ুদ্দিন। ছবি খালিদ‍ুর রহিম। 


পুবের কলম প্রতিবেদকঃ ঐতিহ্যবাহী কলকাতার ইসলামিয়া হাসপাতালের নয়া ম্যানেজিং কমিটি গঠিত হল। রবিবার নির্বাচন অনুষ্ঠানটি হয় পার্ক সার্কাসের ইসলামিয়া হাসপাতাল স্কুল অফ নার্সিং ইনস্টিটিউটের একটি হলে। 


সর্বসম্মতিক্রমে নয়া কমিটির পদাধিকারীদের নাম ঘোষণা করা হয়। নতুন ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন পুর ও নগরোন্নয়ন মন্ত্রী এবং কলকাতা পুরসভার ম‍ুখ্য প্রশাসক ফিরহাদ হাকিম। কার্যকরী সভাপতি দায়িত্ব পেয়েছেন এস এম শাহবুদ্দিন হায়দার। সহ-সভাপতি পদে পাঁচজনের মধ্যে রয়েছেন ইকবাল সালেহি, সাংসদ নাদিমুল হক, পুবের কলম পত্রিকার সম্পাদক আহমদ হাসান ইমরান, জনাব মানজার ইকবাল, আবদুল মতিন বাটলা। 


সাধারণ সম্পাদকের দায়িত্ব গ্রহণ করলেন আমিরউদ্দিন (ববি)। সহকারী সাধারণ সম্পাদকের পদে এসেছেন ইসতিয়াক আহমদ (রাজু)। কোষাধ্যক্ষের দায়িত্বভার নিয়েছেন মোস্তাক আহমেদ সিদ্দিকী। এছাড়া বিচার বিবেচনা করে ম্যানেডিং কমিটি আরও ২০জন বিশিষ্ট ব্যক্তিকে কমিটির সদস্য হিসাবে বেছে নিয়েছেন। এই তালিকায় রয়েছেন কাউন্সিলর রেহানা খাতুন, নইম আহমেদ, শফিক আবেদিন, ডা. তাহা আহমদ, শাহজাহান বিশ্বাস, শাহজাদ শিবলি  প্রমুখ। 

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only