শনিবার, ২১ নভেম্বর, ২০২০

বেপরোয়া ডাম্পারের ধাক্কায় নিহত ২ শ্রমিক, আহত ৬



কৌশিক সালুই, বীরভূম‌: বেপরোয়া ডাম্পারের ধাক্কায় মৃত্যু হল দুই শ্রমিকের। দুর্ঘটনায় গুরুতর জখম আরও ছয়জন। এদের মধ্যে আশঙ্কাজনক ৩। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে শনিবার বীরভূমের সাঁইথিয়া থানার সাংড়া গ্রামে। জখমে না সকলে সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন। ঘাতক গাড়িসহ চালককে আটক করেছে পুলিশ।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত ব্যক্তিরা হলেন তুলসী বাগদি (৩২) এবং মাধাই বাগদী (৩৩)। এদিন সাঁইথিয়া ব্লকের অন্তর্গত সাংড়া গ্রামের কাছে সিউড়ি থেকে আমোদপুর যাওয়ার রাস্তায়  পথদুর্ঘটনা তাদের মৃত্যু হয়। ঘটনায় গুরুতর জখম হয় আরও ছয়জন আহত আরও ৩ জন শ্রমিক এক অবস্থা আশঙ্কাজনক। তারা সকলে সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন। সাংড়া গ্রামের কাছে খর বোঝাই এর কাজ করছিলেন ওই শ্রমিকরা। তখনই উল্টোদিক থেকে একটি ডাম্পার নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে এবং পিষে দিয়ে চলে যায় তাদের। স্থানীয় বাসিন্দারা তাদেরকে উদ্ধার করে সিউড়ি সদর হাসপাতালে নিয়ে আসেন। দুর্ঘটনাগ্রস্ত দের  প্রত্যেকেরই বাড়ি লাভপুর থানার অন্তর্গত নাঙ্গলহাট ও আরাল গ্রামে।


ঘটনার প্রত্যক্ষদর্শী শ্রমিক জগাই দাস বলেন," ধানের খড় গাড়িতে চাপানোর কাজ করছিলাম কয়েকজন শ্রমিক মিলে। ঘাতক ডাম্পার রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ট্রাক্টর কে ধাক্কা মারে। তাতে মোট আটজন আঘাতপ্রাপ্ত হয়। এদের মধ্যে দুইজনের মৃত্যু হয়।।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only