শনিবার, ২৮ নভেম্বর, ২০২০

ফের তৃণমূলে যোগদান আব্বাস হোসেনের



দেবশ্রী মজুমদার, রামপুরহাট, ২৮ নভেম্বর: চার দিনের মাথায় নিজের দলে ফিরে এলেন রামপুরহাট পুরসভার ৪ নং ওয়ার্ডের কোঅর্ডিনেটর আব্বাস হোসেন। 

শনিবার সকালে দলীয় কার্যালয়ে সাংবাদিক বৈঠক ডেকে দলে থাকার বার্তার পাশাপাশি, সংবাদ মাধ্যমের কাছে দল বিরোধী কথা বলা যে তার ভুল হয়েছে সেটা স্বীকার করে নেন। একই সঙ্গে স্বীকার করে নেন আবেগের বশে পুরসভার বর্তমান প্রশাসকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ এনেছিলেন। প্রশাসক অশ্বিনী তেওয়ারির বিরুদ্ধে তার আদৌ সে রকম কোন অভিযোগ নেই। কৃষি মন্ত্রী আশিস বন্দ্যোপাধ্যায় ও অশ্বিনী তেওয়ারির সাথে তার বৈঠক হয়েছে। তার আর কোন ক্ষোভ নেই। 

মন্ত্রী তথা জেলা তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান আশিস বন্দ্যোপাধ্যায় বলেন, দলের বিরুদ্ধে আব্বাস হোসেন কোন কথা বলে নি। যে মান অভিমান ছিল, তা মিটে গেছে। তাকে আরও দলীয় সাংগঠনিক দায়িত্ব দেওয়া হবে। 

উল্লেখ্য,   ব্যক্তি বিশেষের উপর ক্ষোভ করে তৃণমূল কংগ্রেস দল ছাড়ার সিধান্তের কথা জানিয়েছিলেন রামপুরহাট পুরসভার ৪ নং ওয়ার্ডের কোঅর্ডিনেটর আব্বাস হোসেন। পুরসভার ৪নং ওয়ার্ডে তিনবারের কাউন্সিলার তিনি। তিনি অভিযোগ এনেছিলেন, যবে থেকে পুরসভায় প্রশাসক বসেছে, তবে থেকে কোঅর্ডিনেটররা গুরুত্বহীন হয়ে পড়েছে। প্রশাসক অশ্বিনী তেওয়ারি নিজের ইচ্ছেমত কাজ করছেন। তার দুর্নীতি নিয়ে মুখ খোলেন তিনি। এব্যাপারে জেলা তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান আশিস বন্দ্যোপাধ্যায় ও বোলপুরে জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের কাছেও তিনি দরবার করেন।  এদিন অবশ্য তিনি তার ভুল স্বীকার করে নেন এবং ভবিষ্যতে এমন আচরণ করবেন না বলে, ঘোষণা করেন। তিনি বলেন, দলের অভ্যন্তরীণ কথা দলের মধ্যে বলে মিটিয়ে নেবেন।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only