বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০

ট্রেন চলাচলের দাবিতে মুরারইয়ে স্মারকলিপি ও সাংসদ অসিত মালের চিঠি রেলমন্ত্রীকে





দেবশ্রী মজুমদার, মুরারই, ১৯ নভেম্বর:  মুরারই ঐক্য সদস্য, নিত্যযাত্রী ও মুরারই বাসিন্দা একযোগে সাত দফা দাবি সম্বলিত একটি স্মারকলিপি জমা দেন মুরারই স্টেশন এরিয়া ম্যানেজার উত্তম চট্টোপাধ্যায়ের মাধ্যমে পূর্ব রেলওয়ের ডি আর এমের কাছে। 

উত্তম চট্টোপাধ্যায় জানান, এই দাবি সম্বলিত স্মারকলিপি তিনি উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে পাঠিয়ে দেবেন। সাত দফা দাবির মধ্যে প্রধান দাবি গুলো হলো বর্ধমান- পাকুর, বর্ধমান- মালদা লোকাল ও এক্সপ্রেস ট্রেন চলাচল স্বাভাবিক করা। মুরারই স্টেশনে জামালপুর এক্সপ্রেস আপ ও ডাউন ট্রেনের স্টপেজ দেওয়া, রেলওয়ের নিজস্ব জায়গায় আন্ডারপাস করে স্টেশন সংলগ্ন রেলওয়ে গেটের জ্যাম বন্ধ করা, রেলওয়ে স্টেশনের পাঁচিল সংলগ্ন জায়গায়  হকারদের জন্য স্টল বানিয়ে সাধ্যমূল্যে ভাড়া দেওয়ার ব্যবস্থা করা ইত্যাদি। এছাড়াও রেলওয়ে পরিত্যক্ত জায়গায় অটো ও টোটো স্ট্যান্ড তৈরি করার দাবিও তারা জানান। 

অন্যদিকে, বোলপুর সাংসদ অসিত মাল রেলওয়ে মন্ত্রীর কাছে কোভিড ১৯ কারণে এবং লক ডাউনের সময় থেকে লুপ লাইনে ট্রেন চলাচল বন্ধ থাকায় মানুষের অসুবিধার কথা তুলে ধরেন। পাশাপাশি, বর্ধমান- মালদা রুটে ট্রেন চলাচল স্বাভাবিক করার দাবি জানান। একই সঙ্গে,  উদ্ভুত পরিস্থিতিতে হকারদের আর্থিক সাহায্যের জন্য আবেদন রাখেন তিনি।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only