সোমবার, ২ নভেম্বর, ২০২০

আমির খানের বিরুদ্ধে মামলা বিজেপি বিধায়কের, কিন্তু কেন?

 


মুম্বই, ১ নভেম্বর: শুটিং করতে গিয়ে শিকেয় তুলেছেন কোভিড বিধি। মুখে মাস্ক নেই। ভক্তদের সঙ্গে দেখা করেছেন। সেখানেও কোনও সোশ্যাল ডিসট্যান্সিং নেই। এই অভিযোগে বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খানের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করলেন পদ্ম বিধায়ক নন্দ কিশোর গুর্জর।

বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না আমির খানের। তুরস্কে গিয়ে সে দেশের ফাস্টলেডি আমিনা এরদোগানের সঙ্গে সাক্ষাৎ করেছিলেন তিনি। তারপর থেকেই নেটপাড়ায় আমির খানের বিরুদ্ধে  বিক্ষোভ দানা বাঁধে। বলিউড সুপারস্টারকে একহাত নিয়েছিলেন বিজেপির রাজ্যসভা সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী তুরস্ক থেকে ফিরে বলিউড সুপারস্টার আমির খানের অন্তত দু-সপ্তাহ সরকারি হস্টেলে কোয়ারানটিনে থাকা উচিত বলে মন্তব্য করেছিলেন এই বিজেপি নেতা

এবার ফের বিজেপি বিধায়কের রোষানলে পড়লেন অভিনেতা।ঘটনা হল, 'লাল সিং চাড্ডা'-র ছবির শুটিংয়ে গাজিয়াবাদের লোনিতে গিয়েছিলেন আমির। তাঁকে দেখে স্বাভাবিকভাবেই ভিড় জমান অনুরাগীরা। ভক্তদের নিরাশ করেননি আমিরও। অনুগামীদের উদ্দেশ্যে হাত নাড়েন তিনি। এখানেই আপত্তি তোলেন ওই বিজেপি বিধায়ক।তিনি কোভিড বিধি ভেঙেছেন বলে অভিযোগ তোলেন গুর্জর।মহামারী আইনে মামলা হোক অভিনেতার বিরুদ্ধে। এমনই দাবি জানান ওই বিধায়ক।তাঁর দাবি, মুখে মাস্ক ছিলনা। ভক্তদের সঙ্গে দেখা করেছেন। সেখানেও কোনও সোশ্যাল ডিসট্যান্সিং ছিলনা।তাই তাঁর বিরুদ্ধে মামলা দায়ের করা হোক।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only