সোমবার, ৩০ নভেম্বর, ২০২০

সীমিত ওভারের সিরিজ থেকে ছিটকে গেলেন ডেভিড ওয়ার্নার



পুবের কলম প্রতিবেদকঃভারতের বিরুদ্ধে সিরিজ জিতে গেলেও অস্ট্রেলিয়া শিবিরের জন্য চিন্তা বাড়াল ওয়ার্নারের চোট। কুঁচকিতে চোট পেয়ে ভারতের বিরুদ্ধে শেষ একদিনের ম্যাচ ও টি-২০ সিরিজ থেকে ছিটকে গেলেন ডেভিড ওযার্নার। অ্যাডিলেডে প্রথম টেস্টেও তাঁকে পাওয়া যাবে কি না, তা নিয়েও আশঙ্কা রয়েছে। ক্রিকেট অস্ট্রেলিয়া জানিয়েছে, প্রথম টেস্টের আগে ফিটনেস পরীক্ষায় পাস করলে তবেই প্রথম টেস্টে নেওয়া হবে অজি ওপেনারকে।


রবিবার সিডনিতে ভারতের বিরুদ্ধে দ্বিতীয় এক দিনের ম্যাচে ফিল্ডিং করতে গিয়ে চোট পান ওয়ার্নার। শিখর ধাওয়ানের শট বাঁচাতে গিয়ে ড্রাইভ দেওয়ার সময় কুচকিতে লাগে তারকা ক্রিকেটারের। তার পরই তাঁকে শেষ এক দিনের ম্যাচ এবং টি টোয়েন্টি সিরিজ থেকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নেয় অস্ট্রেলিয়ার ক্রিকেট বোর্ড। 


প্যাট কামিন্সকেও শেষ একদিনের ম্যাচ ও টি-২০ সিরিজ থেকে তুলে নেওয়া হয়েছে। এক দিনের সিরিজ জিতে যাওয়ার পর অস্ট্রেলিয়ার এখন লক্ষ্য টেস্ট সিরিজ। সেই কারণেই কামিন্সকে তুলে নেওয়ার সিদ্ধান্ত। আবার ওয়ার্নার কে নিয়েও কোনও ঝুঁকি নিতে নারাজ ক্রিকেট অস্ট্রেলিয়া। কোচ জাস্টিন ল্যাঙ্গার বলেন, “টেস্ট সিরিজে আমাদের টিমের দু’জন গুরুত্বপূর্ণ ক্রিকেটার প্যাট এবং ডেভিড। ডেভিডকে চোটের জন্য পুনর্বাসনে পাঠানো হয়েছে। এই গরমে মানসিক এবং শারীরিক ভাবে তরতাজা রাখার জন্য প্যাটকেও তুলে নেওয়ার হল।” ওয়ার্নারের জায়গায় টিমে এলেন ডি’আর্চি শর্ট। কিন্তু কামিন্সের পরিবর্তে এখনও কোনও ক্রিকেটারের নাম জানানো হয়নি

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only