বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০

মৌলিক কর্তব্য পালন করুন, সংবিধান দিবসে বার্তা রাজ্যপালের



পুবের কলম প্রতিবেদক: মৌলিক কর্তব্য পালন করুন, সংবিধান দিবসে রাজ্য প্রশাসনের উদ্দেশ্য এমনই বার্তা দিলেন রাজ্যপাল জগদীপ ধনকর। এদিন সকালে তিনি পরপর কয়েকটি ট্যুইট করেন। একইসঙ্গে তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করতেও ছাড়েননি।এদিন সরকারি কর্মীদেরও নিশানা করেছেন রাজ্যপাল জগদীপ ধনকর।প্রসঙ্গত, নবান্ন-রাজভবন বিতর্ক বহুদিনের। বারবার একাধিক ইস্যুতে রাজ্যকে নিশানা করেন রাজ্যপাল। মুখ্যমন্ত্রীও কড়া চিঠি দিয়েছেন রাজ্যপালকে।

এদিন সকালে রাজ্যপাল ট্যুইট করে সবাইকে সংবিধান দিবসের শুভেচ্ছা জানান এবং বলেন, 'সংবিধান দিবস, ভারতের গণতান্ত্রিক চেতনা, ন্যায়বিচার, স্বাধীনতা, সাম্য ও ভ্রাতৃত্বের আদর্শগুলিতে নিজেদের স্মরণ করিয়ে দেওয়ার দিন। আসুন আমরা এই দিনে জাতির অগ্রগতির জন্য আমাদের মৌলিক কর্তব্য পালনের প্রতিশ্রুতি গ্রহণ করি।'

অন্য ট্যুইটে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করেন রাজ্যপাল। তিনি বলেন, সংবিধান মেনে চলা গণতন্ত্রের সর্বোৎকৃষ্ট উদাহরণ। এই সময়ে দাঁড়িয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশাসনকে সাংবিধানিক-বিধি, আইনের শাসন, মানুষের মূল্যবোধ ও অধিকার রক্ষা করা উচিৎ। রাজনৈতিক অবস্থান ছেড়ে সরকারি কর্মীদের সংবিধানের মশাল হতে হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only