শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০

প্রতীক্ষার অবসান, শুটিংয়ে কিং খান



প্রতীক্ষার অবসান ঘটিয়ে অবশেষে  যশরাজ ফিল্মসের ‘পাঠান’ ছবি দিয়েই পর্দায় ফিরতে চলেছেন বলিউড বাদশা। বুধবার যশরাজ স্টুডিওর অফিসে কিং খানকে দেখা গেল নতুন লুকে। কাঁধের নীচে ঝুলে পড়া লম্ব চুল। শাহরুখের এই লুকে মু? খান সাহেবের ফ্যানেরা। আর শ্যুটিং ফ্লোরে শাহরুখ পা দিতেই ছবি ভাইরাল! এর আগে জানা গিয়েছিল নভেম্বরের ১৮ থেকেই সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় অ্যাকশন থ্রিলারের শ্যুট শুরু করবেন শাহরুখ। যদিও ছবির নির্মাতা বা কিং খান, কেউই এবিষয়ে কিছু অফিসিয়ালি জানাননি।

বুধবার মুম্বইয়ের আন্ধেরিতে যশরাজ স্টুটিওর অফিসে শাহরুখকে এই নতুন লুকে দেখে ভক্তকুল স্বস্তির নিঃশ্বাস ফেললেন। বলিউড বাদশা তাহলে ৮৭০ দিন পর শুটিংয়ে ফিরলেন! গত দুই বছরে শাহরুখের কামব্যাক নিয়েও একাধিক জল্পনা শোনা গিয়েছে। কখনও রটেছে দক্ষিণী পরিচালক অ্যাটলির পরিচালনায় শুটিং ফ্লোরে ফিরবেন কিং খান, কখনও আবার পরিচালক রাজকুমার হিরানির সঙ্গে শাহরুখের জুটি বাঁধার কথা শোনা গিয়েছে। এরই মাঝে খবর ছড়ায়, নিজের পছন্দের যশরাজ ফিল্মসের  ব্যানারেই কামব্যাক করছেন শাহরুখ। ছবির নাম ‘পাঠান’। 


এই ছবিতে শাহরুখের বিপরীতে অভিনয় করবেন দীপিকা পাড়‍ুকোন। ছবিতে রয়েছেন জন আব্রাহামও। শোনা যাচ্ছে ক্যামিও চরিত্রে অভিনয় করবেন সলমন খানও। জানা গিয়েছে, করোনার কারণেই পিছিয়ে গিয়েছিল এই ছবির শ্যুটিং। না হলে অনেক আগেই শ্যুটিংয়ে ব্যস্ত হয়ে পড়তেন শাহরুখ খান। ছবির কাজ নিয়ে মুখ বন্ধ রাখলেও, সোশ্যাল মিডিয়ায় তাঁর নতুন উদ্যোগের কথা জানিয়েছেন শাহরুখ।


দিল্লিতে শাহরুখের পৈতৃক বাড়িটি রেনোভেশন করেছেন শাহরুখ পত্নী গৌরী  খান। সেই বাড়িটি হোম-স্টে হিসেবে আপনিও একদিন থাকতে পারেন। তার জন্য এক বহুজাতিক হোম-স্টে সংস্থার সঙ্গে চুক্তি করেছেন অভিনেতা। শাহরুখের ছোটবেলা থেকে ফিল্মি জীবনের স্মৃতিবিজড়িত ছবি দিয়ে বাড়িটি সাজানো হয়েছে। সাজিয়েছেন গৌরী খান নিজেই। গৌরী নিজে একজন ইন্টিরিয়র ডিজাইনার।


একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only