শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০

মাঝেরহাট নিয়ে বিজেপির বিক্ষোভের পাল্টা মিছিল



পুবের কলম প্রতিবেদকঃ­ মাঝেরহাট ব্রিজ চালু নিয়ে বিজেপির  বিক্ষোভের প্রতিবাদে পাল্টা মিছিল করল তৃণমূল। বৃহস্পতিবার সন্ধ্যায় তারাতলায় তৃণমূলের মহাসচিব তথা রাজ্যের শিক্ষামন্ত্রী পার্থচট্টোপাধ্যায়ের নেতৃত্বে প্রতিবাদ মিছিল করেন তৃণমূল কর্মী সমর্থকরা। স্বরুপ বিশ্বাস, রত্না চট্টোপাধ্যায়,পুরসভার প্রশাসক মণ্ডলীর সদস্য দেবাশিস কুমার প্রমুখ তৃণমূল নেতারা এদিন মিছিলে যোগ দেন। 

মিছিল থেকে বিজেপির বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে লড়াই করার ডাক দেন পার্থ চট্টোপাধ্যায়। তিনি বলেন, ‘মাঝেরহাট ব্রিজ নিয়ে নাটক করেছে বিজেপি। রাজ্যের উন্নয়নকে বাধা দেওয়ার জন্য তারা ইচ্ছাকৃতভাবে অশান্তি তৈরি করতে চাইছে। তারা লোক দেখানোর রাজনীতি করছে।’ মাঝের ব্রিজ চালু হতে বিলম্ব হওয়া নিয়ে তিনি রেলকেই দায়ী করেছেন। তিনি বলেন, সাধারণ মানুষের সুবিধার্থে মাঝেরহাট ব্রিজের কাজ দ্রুত শেষ করার জন্য রাজ্যের তরফ থেকে সবরকম ভাবে চেষ্টা করা হয়েছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিজেও একাধিবার রেলকে চিঠি দিয়েছেন। কিন্তু, তা সত্ত্বেও রেলের তরফ থেকে কোনও অনুমোদন দেওয়া হয়নি। এরজন্য তিনি বিজেপিকেই দায়ী করেন। 

এদিন বিজেপির  বিক্ষোভের পরিপ্রেক্ষিতে দেবাশিষ কুমারও বিজেপিকে দায়ী করেন। তিনি বলেন, বিজেপির  বিক্ষোভের কাউকে গ্রেফতার করা হয়নি। অথচ তারা নিজেদের গ্রেফতার হয়েছে বলে নাটক করছেন। 


একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only