রবিবার, ১ নভেম্বর, ২০২০

দিল্লির বিরুদ্ধে সহজ জয় মুম্বাইয়ের



পুবের কলম ওয়েব ডেস্কঃ মুম্বাই ইন্ডিয়ান্সকে কিছুতেই যেন থামানো যাচ্ছে না। শনিবারও দিল্লি ক্যাপিটালস কে ৯ উইকেটে হারিয়ে শুধু প্লে-অফ নিশ্চিত করাই নয় বিভাগ চ্যাম্পিয়ন হয়ে যাচ্ছে রোহিত শর্মার মুম্বাই ইন্ডিয়ান্স। 


এদিন শুরুতে ব্যাট করতে নেমে দিল্লির ব্যাটসম্যানরা কার্যত দাঁড়াতেই পারলেন না মুম্বাইয়ের বোলিংয়ের সামনে। মাত্র ৬৩ রানে পাঁচ উইকেট হারিয়ে কার্যত ঢুকছিল দিল্লি। একটা সময় মনে হয়েছিল একশোর গণ্ডিই পেরোতে পারবে না শ্রেয়াস আইয়ার এর দল। তবে শেষদিকে কাগিসো রাবাদা ও রবীচন্দ্রন অশ্বিন কিছুটা খেলায় ১১০ রানে শেষ করে দিল্লি। দলের অধিনায়ক শ্রেয়াস আইয়ার সর্বোচ্চ ২৫ রান করেন।


জবাবে ব্যাট করতে নেমে মাত্র ১ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেয় মুম্বাই ইন্ডিয়ান্স। মুম্বাইয়ের ওপেনার ঈশান কিশান এর দুরন্ত ব্যাটিং এর সৌজন্যে ১৪.২ ওভারে ১১১ রান তোলে মুম্বাই। ঈশান কিশান একাই ৪৭ বলে ৮৩ রান করে অপরাজিত থাকেন। দলের একমাত্র উইকেট কুইন্টন ডি কক ২৬ রানে। ঈশান কিশান এর সঙ্গে সূর্য কুমার যাদব ১২ রান করে অপরাজিত থাকেন। এদিন জেতায় ১৮ পয়েন্ট নিয়ে বাকি দলগুলোর থেকে ধরাছোঁয়ার বাইরে চলে গেল রোহিতের মুম্বাই। চোটের কারণে ডাগআউটে বসেই ম্যাচ উপভোগ করেন রোহিত শর্মা।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only