বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০২০

গোয়ায় অশ্লীল ভিডিয়ো শ্যুট করে গ্রেফতার পুনম

 


পানাজি, ৫ নভেম্বর: সরকারি জায়গায় 'পর্ন ভিডিয়ো শ্যুট' করার জের। গ্রেফতার সোশ্যাল মিডিয়ার সেনসেশন পুনম পান্ডে। গোয়া ফরওয়ার্ড পার্টির মহিলা শাখার তরফে একটি অভিযোগ দায়ের হয় তাঁর বিরুদ্ধে। তারপরই তাঁকে গ্রেফতার করে কানাকোনা পুলিশ।

সোশ্যাল মিডিয়ায় প্রায় সব সময় বিতর্কের কেন্দ্রে থাকেন পুনম। কখনও অশ্লীল ছবি পোস্ট। আবার কখনও স্বামীকে জেলে পাঠিয়ে। দু'দিন ধরে ফের জল্পনা। কী করেছেন পুনম? ঘটনা হল, গোয়ার সমুদ্র সৈকতে অশ্লীল শ্যুট করেছিলেন তিনি। পাশাপাশি সরকারি বাংলোতে পর্ন ভিডিয়ো শ্যুট করার অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে।এর বিরুদ্ধে ওঠে প্রতিবাদের ঝড়। পুনমের বিরুদ্ধে এফআইএর-এর পাশাপাশি গোয়া ফরওয়ার্ড পার্টির মহিলা শাখা মুখ্যমন্ত্রীর পদত্যাগও দাবি জানায়। জলসম্পদ দফতরের মন্ত্রীরও পদত্যাগের দাবি জানানো হয়। তাদের অভিযোগের ভিত্তিতে পুনমকে গ্রেফতার করে পুলিশ।

গোয়া ফরওয়ার্ড পার্টির অভিযোগ, চাপোলি জলাধারে পর্ন ভিডিয়ো শ্যুট করেছিলেন পুনম। সেই জায়গাটি জলসম্পদ দফতরের অধীনে। কীভাবে ওই জায়গায় এই শ্যুটিংয়ের অনুমতি দেওয়া হল, তা নিয়ে প্রশ্ন তোলা হয় দলের তরফে। দলের তরফে প্রশ্ন, দিনে দিনে গোয়াকে কি নীল ছবি তৈরির জায়গা করে তোলার চেষ্টা হচ্ছে শ্যুটিংয়ের অনুমতি দেওয়ায় পুলিশের বিরুদ্ধে বিক্ষোভ দেখান স্থানীয়রাও। বিক্ষোভের মুখে পুলিশের তরফে জানানো হয়, ওই শুটিংয়ের অনুমতি দিয়েছিলেন যে পুলিশ ইন্সপেক্টর, তাঁকে ইতিমধ্যেই সাসপেন্ড করা হয়েছে

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only