শনিবার, ২৮ নভেম্বর, ২০২০

কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার অপব্যবহার নিয়ে বিজেপির বিরুদ্ধে হুংকার শিবসেনা প্রধানের




পুবের কলম প্রতিবেদকঃ শিবসেনা প্রধান উদ্ধব ঠাকরে বিজেপিকে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার অপব্যবহার না-করার সতর্কবার্তা দিলেন। এ দিনই এক সাংবাদিক বৈঠক করে শিবসেনা প্রধান বলেন, বিজেপি যা করছে তা নতুন চ্যালেঞ্জ হিসেবে নিচ্ছে শিবসেনা। এরপর প্রয়োজন পড়লেই পালটা দেবে তাঁর দলও। সেই পালটা সামলানো জন্য বিজেপি যেন তৈরি থাকে। বিজেপির পুরো বিষয়ের উপর নজর রাখা হচ্ছে বলেও হুঁশিয়ারি দেন উদ্ধব। 

তিনি বলেন, আমি শান্ত রযেছি, ধৈর্য দেখাচ্ছি, তার মানে এই নয় যে আমি কিছু করতে পারি না। আর এই সুযোগে আমার পরিবারের ওপর ক্রমাগত হামলা চালানো হচ্ছে। দলীয় মুখপাত্র ‘সামানা’তে ও হিন্দি ট্যাবলয়েড ‘দোপহের কা সামানা’র এক্সিকিউটিভ এডিটর সঞ্জয় রাউতও বলেন, ‘তুমি আমার পরিবার, আমার সন্তানের উপর হামলা চালাচ্ছো। যারা পরিবার ও সন্তানদের ওপর হামলা চালায়, তাদের হাত কখনও পরিষ্কার হয় না। আমি জানি, এদের সঙ্গে কীভাবে চলতে হয়।’ শুধু সরকার নয়, পুরো মহারাষ্ট্র এর জবাব দেবে। মহারাষ্ট্রে প্রতিশোধের মানসিকতার কোনও অস্তিত্ব থাকবে না বলেও উল্লেখ করেন তিনি।

ঠাকরে বলেন, অতীতেও মহারাষ্ট্র অনেক সমস্যার সম্মুখীন হয়েছিল। কিন্তু এই ভূমি বাঘের ভূমি। আমরা কখনও প্রতিশোধের মানসিকতা নিয়ে থাকি না। যদি তোমার ‘প্রতিশোধ চক্র’ থাকে, তাহলে আমাদের ‘সুদর্শন চক্র’ রয়েছে। 


একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only