রবিবার, ২০ ডিসেম্বর, ২০২০

অমিত শাহের বোলপুরের কর্মসূচিতে যাওয়ার পথে আক্রান্ত বিজেপি কর্মীরা



কৌশিক সালুই, বীরভূম‌: বোলপুরের বিজেপির সর্বভারতীয় নেতা তথা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের দলীয় কর্মসূচিতে যাওয়ার পথে আক্রান্ত হলেন বিজেপি কর্মী সর্মথকরা। ঘটনাটি ঘটেছে বীরভূমের দুবরাজপুর থানার পদুমা গ্রাম পঞ্চায়েত এলাকায়। অভিযোগ তৃণমূল কংগ্রেস বাইক  মিছিল করে বিজেপি কর্মী সমর্থকদের ওপর হামলা করে। এই  ঘটনায় বেশ কয়েক জন গুরুতর জখম বলে বিজেপি পক্ষে দাবি করা হয়েছে। যদিও তৃণমূল তাদের উপরে ওঠা অভিযোগ অস্বীকার করেছে।



বিজেপি সূত্রে জানা গিয়েছে, দুবরাজপুর থানার পদুমা গ্রাম পঞ্চায়েত এলাকা থেকে কুড়িটি গাড়ি বোঝাই কর্মী-সমর্থক মিলে বোলপুরে বিজেপির সর্বভারতীয় নেতা তথা স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের কর্মসূচিতে যোগদানের জন্য যাচ্ছিলেন। বিজেপির অভিযোগ বসহরি গ্রামে তৃণমূল কংগ্রেসের কিছু দুষ্কৃতী বাহিনী হামলা করে বিজেপির কর্মী-সমর্থকদের উপর। তাদের দাবি তৃণমূলের একটা বিশাল বাইক মিছিল করে বিজেপি কর্মী সমর্থকদের বাধা দেয়। এরপরে মারামারি শুরু হয়ে যায়। ঘটনায় বেশ কয়েকজন বিজেপি কর্মী গুরুতর জখম হয়েছেন এবং তাদের মধ্যে কয়েকজন দুবরাজপুর ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্র চিকিৎসা করান। 


হামলার ঘটনার পর পদুমা গ্রাম পঞ্চায়েত এলাকার বিভিন্ন গ্রামে উত্তেজনা ছড়িয়ে পড়ে। ঘটনাস্থলে আসেন দুবরাজপুর থানার বিরাট পুলিশ বাহিনী। ইতিমধ্যেই বিজেপির পাল্টা প্রতিরোধে কোন রকমে পালিয়ে বাঁচেন তৃনমূলের কর্মী-সমর্থকরা। ঘটনাস্হল পাহারা দিচ্ছে পুলিশ ও বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে। বিজেপি প্রাক্তন জেলা সভাপতি রামকৃষ্ণ রায় বলেন,"তৃণমূলের পদুমা অঞ্চল সভাপতি মুকুল মণ্ডলের নেতৃত্বে হামলা চালানো হয়। ঘটনায় আমাদের বেশ কয়েকজন কর্মী সমর্থক গুরুতর জখম হয়েছে"। বীরভূম জেলা তৃণমূল কংগ্রেস সহ-সভাপতি অভিজিৎ সিংহ বলেন,"তৃণমূল এই হামলার ঘটনার সাথে যুক্ত নয়  বি জে পির আভ্যন্তরীন গন্ডগোলে এই মারামারির  ঘটনা ঘটেছে"।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only