বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০

বছরের শুরুতেই জিও গ্রাহকদের জন্য বড়ো উপহার! যেকোনও নেটওয়ার্কে আনলিমিটেড কল ফ্রি




মুম্বই,৩১ ডিসেম্বর: নতুন বছরে গ্রাহকদের বড় উপহার দিল জিও। ফিরছে যে কোনও নেটওয়ার্কে ফ্রিতে আনলিমিটেড কলের সুবিধা। এই অফার কার্যকর হচ্ছে ১ জানুয়ারি ২০২১ থেকে। সংস্থার তরফে জানানো হয়েছে, ইনকারেক্ট ইউসেজ চার্জ (আই ইউ সি) চার্জ তুলে নেওয়া হচ্ছে। ফলে বছরের প্রথম দিন থেকেই দেশের যে কোনও নেটওয়ার্কে সম্পূর্ণ বিনামূল্যে কল করতে পারবেন গ্রাহকরা। 


সংস্থার তরফে জানানো হয়েছে, "প্রতিশ্রুতি মতো, অফ নেট ঘরোয়া ভয়েস কল চার্জ শূন্য করে দেওয়া হলো। ১ জানুয়ারি ২০২১ থেকে এই সুবিধা কার্যকর হচ্ছে। জিও নেটওয়ার্কে অন - নেট ঘরোয়া ভয়েস কল আগের মতোই বিনামূল্যে করা যাবে।" উল্লেখ্য অননেট ডোমেস্টিক ভয়েস কলে প্রথম থেকেই চার্জ নিত না জিও। তবে ২০১৯ এর সেপ্টেম্বরে ট্রাইয়ের নির্দেশের পর ২০২০ র পয়লা জানুয়ারি থেকে আই ইউ সি চার্জ বসায় জিও। আই ইউ সি এর চার্জ কাটা হত যে রেটে, সেই হারে অফ নেট ভয়েস কলে চার্জ কাটত তারা।

আই ইউ সি চার্জ চালু করার সময় রিলায়েন্স জিও গ্রাহকদের কথা দিয়েছিল, ট্রাই এর তরফে এই শুল্ক তুলে নেওয়া হলে, আবার তারা কোনও চার্জ নেবে না।


যদিও জিও - র এই সিদ্ধান্তের পেছনে অন্য কারণ দিচ্ছে ওয়াকিবহাল মহল। তাদের মতে, দিল্লির উপকণ্ঠে কৃষক আন্দোলনের জেরে সমস্যায় পড়েছে মুকেশ আম্বানির সংস্থা। জিওর বহু গ্রাহক কৃষকদের পাশে দাঁড়িয়ে এই নেটওয়ার্ক ছেড়ে দিচ্ছেন, সেই সংখাটাও কম নয়। সম্প্রতি ভাঙচুর হয়েছে জিওর মোবাইল টাওয়ার। এই পরিস্থিতিতে জনপ্রিয়তা ফিরে পেতে নতুন চমক দিল সংস্থা। 


উল্লেখ্য জিও নতুন ২ কোটি ২২ লক্ষ গ্রাহক নথিভুক্ত করিয়েছে। তাদের সর্ব মোট গ্রাহক সংখ্যা দাঁড়িয়েছে ৪০ কোটি ৬৩ লক্ষ।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only