শুক্রবার, ১১ ডিসেম্বর, ২০২০

বিধাননগরে 'দুয়ারে সরকার' পরিষেবা প্রদানে খোদ সিপিএমের ওয়ার্ড কো-অর্ডিনেটর



পুবের কলম প্রতিবেদকঃ 'দুয়ারে সরকার' কর্মসূচির পরিষেবা প্রদানে নামলেন বাম বিরোধী দলের কো-অর্ডিনেটর। শুক্রবার বিধাননগর পুরনিগমের ১৩ নম্বর ওয়ার্ডে 'দুয়ারে সরকার' ক্যাম্পের মাধ্যমে নাগরিকদের পরিষেবা পৌঁছালেন খোদ সিপিএম দলের ওয়ার্ড কো-অর্ডিনেটর মুহম্মদ মহসীন আহমেদ। এমনকী, এদিন হাতিয়াড়া হাই মাদ্রাসা প্রাঙ্গণের এই ক্যাম্পে গোটা পর্বের নেতৃত্ব দিয়েছেন তিনি। যা দেখে শাসক দল তৃণমূল কংগ্রেসের কর্মীরা বলছেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মস্তিষ্ক প্রসিত এই কর্মসূচিতে মানুষ এত উপকৃত হচ্ছেন, তা রাজ্যের বিরোধী দল গুলিও বুঝে গেছে। 


তাই বিপক্ষ দলের প্রতিনিধিরা এই কর্মযজ্ঞের শামিল হচ্ছেন। শাসক শিবিরের এই মন্তব্যের বিরোধিতা তো করেননি সিপিএমের এই ওয়ার্ড কো-অর্ডিনেটর। বরং শাসক দলের মতামতের পক্ষ নিয়ে খোদ মহসীন আহমেদের সাফাই, 'বিরোধী বলে কোন কথা না। নির্বাচিত হওয়ার পর আমি মানুষের প্রতিনিধি। রাজনীতির মঞ্চ আলাদা হতে পারে। এখন সরকারি কাজে সহযোগিতা করে মানুষের পাশে থাকতে হবে। আসলে এই কর্মসূচি-তে সত্যিই মানুষ উপকৃত হচ্ছেন। তাই নাগরিকদের পরিষেবা পৌঁছাতে, সে কাজটি আমি দায়িত্ব সহকারে করছি'। 


শুধু তাই নয়। আগ বাড়িয়ে বিধাননগর পুরনিগমের সিপিএমের একমাত্র নির্বাচিত কাউন্সিলার বর্তমান ওয়ার্ড কো-অর্ডিনেটর মহাসীন বলছেন, রাজ্য সরকারের জনমুখী নানাবিধ প্রকল্পের পরিষেবা প্রদানে ওয়ার্ড বাসিন্দারা যাতে বঞ্চিত না হোন-সেজন্যই প্রতিদিন সকাল ১১ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত খোলা রাখা হচ্ছে ওয়ার্ড অফিস। পরবর্তিতে ২৪ ডিসেম্বর এবং ১২-২৮ জানুয়ারি ক্যাম্প রয়েছে তাঁর ওয়ার্ডে। প্রসঙ্গত, দুয়ারে সরকার কর্মসূচিতে রাজ্যব্যাপী ব্যাপক সাড়া পড়েছে। এদিনও হাতিয়াড়ার এই ক্যাম্পে বিপুল মানুষের ভিড় ও উদ্দীপনা লক্ষ্য করা গেছে।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only