বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০২০

ওয়ান পার্টি ওয়ান নেশন মন্ত্রের প্রবর্তক রাজ্যপাল: চন্দ্রিমা

  



দেবশ্রী মজুমদার, বোলপুর, ২৪ ডিসেম্বর: "ওয়ান পার্টি ওয়ান নেশন মন্ত্রের প্রবর্তক রাজ্যপাল"। বোলপুরে দলীয় কার্যালয়ে এসে এই মন্তব্য করেন তৃণমূল নেত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। 

বিশ্বভারতীতে একটি বিশেষ দলের উপস্থিতি নিয়ে সোচ্চার বিভিন্ন মহল। সেক্ষেত্রে রাজ্যপালকে " প্রবর্তক" বলে সেই বিতর্ককে উস্কে দিলেন চন্দ্রিমা ভট্টাচার্য, বলে ধারণা বিভিন্ন মহলের। 

এদিন চন্দ্রিমা ভট্টাচার্য বলেন, রাজ্যপাল একদিকে বলছেন, বিশ্ব ভারতী দেশকে পথ দেখাবে। আবার অন্যদিকে "ওয়ান পার্টি ওয়ান নেশন" যেটা ওদের মূল মন্ত্র, তার প্রবর্তক রাজ্যপাল নিজে। বিশ্বভারতীতে রাজনৈতিক হস্তক্ষেপ কোন দিন বাঞ্ছনীয় নয়। আমরা তো দেখলাম রবীন্দ্রনাথ ঠাকুর যে আসনে বসতেন, সেই আসনে স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ বসেছেন। এটা কলঙ্কিত করা ছাড়া কি? 

এদিন বোলপুর মহিলা সংগঠনের সভায় উপস্থিত ছিলেন সভানেত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। তিনি বলেন, মুখ্যমন্ত্রী চান, সবক্ষেত্রে মহিলাদের এগিয়ে নিয়ে গিয়ে সম্মানিত করতে। এদিন তৃণমূলের ৯ জন দলত্যাগীদের নিয়ে খুব একটা গুরুত্ব দিতে চান নি। তিনি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের ক্যারিশমায় দল জেতে। বীরভূমের অনুব্রত মণ্ডলের প্রসংশা করে তিনি বলেন, এক্ষেত্রে অনুব্রত মণ্ডল মমতা বন্দ্যোপাধ্যায়ের ক্যারিশমা জেলার সকলের কাছে তুলে ধরতে সফল।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only