বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০

২১ ডিসেম্বর অ্যালেন পার্কে বড়দিনের উৎসব উদ্বোধনে মুখ্যমন্ত্রী, উৎসব হলেও বসবে না খাবারের স্টল



কলকাতা, ১৬ ডিসেম্বর : জল্পনার অবসান। অ্যালেন পার্কে বড়দিনের উৎসব পালনের সিদ্ধান্ত নিল প্রশাসন। ২১ তারিখ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ক্রিসমাস ট্রিতে আলো জ্বালিয়ে অনুষ্ঠানের উদ্বোধন করবেন।


করোনা আবহে অ্যালেন পার্কে বড়দিনের অনুষ্ঠান হবে কিনা সেই নিয়ে সংশয় ছিল। শেষমেষ রাজ্য প্রশাসন সিদ্ধান্ত নিল, প্রত্যেক বারের মত এবারও অ্যালেন পার্কে উৎসব পালন করার। ঝুঁকি এড়াতে দশদিনের উৎসবে আনন্দের প্রধান উপকরণ বাদ রাখা হয়েছে। এবছর পার্ক স্ট্রিটের ফুটপাত ও অ্যালেন পার্কে খাবারের কোনও স্টল বসছে না। এমন সিদ্ধান্ত নিয়েছে কলকাতা ক্রিসমাস কার্নিভালের আয়োজকরা। তবে অ্যালেন পার্কে প্রতিদিন আড়াই ঘণ্টা ধরে চলবে সঙ্গীত অনুষ্ঠান। যেখানে উপস্থিত থাকতে পারবেন সর্বোচ্চ ১৫০জন।


আয়োজকরা জানিয়েছেন, স্থির হয়েছে ২১ তারিখ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ক্রিসমাস ট্রিতে আলো জ্বালিয়ে অনুষ্ঠানের উদ্বোধন করবেন। পাশাপাশি তিনি জানান, এবার অনুষ্ঠানটি তিন ভাগে ভাগ করা হয়েছে। ২১ থেকে ২৩ ডিসেম্বর এই তিনদিন অনুষ্ঠানের দায়িত্বে থাকবে কার্নিভাল কমিটি। ২৪ ও ২৫ ডিসেম্বর কলকাতা পুলিশের ব্যবস্থাপনায় অনুষ্ঠান হবে। ২৬ থেকে ৩০ ডিসেম্বর পর্যন্ত পর্যটন দফতর অনুষ্ঠান পরিচালনা করবে।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only