মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০২০

জুয়ার আসরে হেরে বউকে ধর্ষণে সম্মতি, শুদ্ধিকরণ করতে ঢালা হল অ্যাসিড



ভাগলপুর, ১৫ ডিসেম্বর : জুয়াতে বাজি রেখেছিলেন নিজের বউকে। বাজি হেরে যাওয়ায়, গণধর্ষণ করতে বউকে তুলে দিতে চেয়েছিলেন বন্ধুদের হাতে। স্বামীর এই জঘন্য প্রস্তাবে রাজি হন নি স্ত্রী। পরিণামে তার গায়ে 'অ্যাসিড ঢালল স্বামী'। যদিও পুলিশি জেরায় অভিযুক্তের দাবি, বউকে 'শুদ্ধ করতে' অ্যাসিড ঢালেন স্ত্রীর গায়ে। বিহারের ভাগলপুর জেলার এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত স্বামীকে।

ভাগলপুরের মুজাহিদপুর থানার এসএইচও রাজেশ কুমার ঝা জানিয়েছেন, অভিযুক্ত সনু হরিজনকে গ্রেফতার করা হয়েছে। পাশাপাশি তার বিরুদ্ধে একটি এফআইআর দায়ের হয়েছে। তিনি আরও বলেন, 'ঘটনার সংবেদনশীলতার কথা মাথায় রেখে, আমরা দ্রুত অভিযুক্তকে গ্রেফতার করেছি। ঘটনার তদন্ত চলছে। এ ঘটনায় বাকি অভিযুক্তদেরও দ্রুত গ্রেফতার করা হবে।'

পুলিশি জেরায় কার্যত স্বামী সনু হরিজন স্বীকার করে নেন অভিযোগটি। পুলিশকে তিনি জানান, ১ মাস আগে জুয়াতে হেরেছিলেন। কথা হয়েছিল এক মাসের জন্য স্ত্রীকে বন্ধুদের হাতে তুলে দেবেন। সেইমতো স্ত্রীকে বন্ধুদের সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপনের জন্য প্রস্তাব দিয়েছিলেন।


নির্যাতিতার অভিযোগ, গোটা ঘটনাকে আড়াল করতে শাশুড়ি তাকে জোর করে মোজাহিদপুরে একটি ঘরে আটকে রাখেন। ঘরেই ছেলের বউয়ের প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করেছিলেন। রবিবার গোটা ঘটনাটি প্রকাশ্যে আসে।ওই দিন কোনও রকমে সেখান থেকে পালিয়ে লোধিপুরে নিজের বাবার বাড়িতে চলে আসেন। এরপরে দ্রুত মেয়েকে তারা নিয়ে যান লোধিপুর থানায়। সেখান থেকে পাঠিয়ে দেওয়া হয় মোজাহিদপুর থানাতে।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only