মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০

২৯শের পদযাত্রায়, মমতার আমন্ত্রণ পেলেন বাসুদেব



দেবশ্রী মজুমদার, বোলপুর: ২৮ ডিসেম্বর জেলা সফরে আসছেন মুখ্যমন্ত্রী। সেদিন প্রশাসনিক বৈঠকের পর, পরের দিন মেগা পদযাত্রায় যোগ দেবেন মমতা। সেই উপলক্ষে আমন্ত্রণপত্র পেলেন বাসুদেব দাস বাউল। মঙ্গলবার সন্ধ্যায় বাসুদেব দাস বাউলকে সাথে নিয়ে সাংবাদিক বৈঠক করলেন অনুব্রত মণ্ডল। 


সেই বৈঠকে বাসুদেব দাস বাউল খোলামেলা ভাবে নিজের কথা বললেন। তিনি জানালেন, আমি কোন দলের নই। আমি সবার। তবে, মমতা দিদির প্রতি কৃতজ্ঞ। কারণ লক ডাউনের সময়ে ফ্রি রেশন পেয়েছি। এখনও পাচ্ছি। পাচ্ছি মাসিক শিল্পি ভাতা। যখন, অমিত শাহের মত বড়ো মাপের মানুষ আমার বাড়িতে সেবা চাইলেন, খুব ভালো লাগলো। নিজের পয়সায় মিনিকিট চাল কিনেছি, বাজার করেছি। তবে, মিষ্টি বিজেপির লোকেরা এনে দিয়েছে।ঘেরাঘুরি, চেয়ার আনা সব কিছুই তাঁরা করেছেন। তবে, আমার আক্ষেপ, তিনি আমার কাছে কিছু জানতে চাইলেন না। ভেবেছিলাম মেয়ের জন্য কিছু চাইবো। মেয়েটা এম এ পাশ করে বসে আছে। ডি এড করাতে এক লাখ টাকা দরকার। কিন্তু কোন সুযোগ পেলাম না। তবে অনুব্রত মণ্ডল আমার মেয়ের ডি এডের ব্যবস্থা করে দিয়েছেন। 


অনুব্রত মণ্ডল বলেন, অমিত শাহ অভিনয় করতে এসেছিলেন। তাই বাসুদেব দাস বাউলের সাথে কথা বলেন নি। মুখ্য মন্ত্রী সমস্ত বাউলদের আমন্ত্রণ জানিয়েছেন। সেই সঙ্গে বাসুদেব দাকেও আমন্ত্রণ জানিয়েছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only