মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০

'রাজনীতি করবো না',রণে ভঙ্গ দিয়ে জানালেন রজনীকান্ত




চেন্নাই, ২৯ ডিসেম্বর: অভিনয় জগতে দীর্ঘদিনের অভিজ্ঞতা। অগণিত তার ভক্তসংখ্যা। ভেবেছিলেন রাজনীতির জগতে পা দেবেন। সরকারিভাবে ঘোষণা না করলেও রাজনৈতিক দল তৈরি করার পরিকল্পনা করেছিলেন দক্ষিণী এই সুপারস্টার। ৩১ তারিখ আনুষ্ঠানিকভাবে দল ঘোষণার কথা ছিল তার। শেষ মুহূর্তে রণে ভঙ্গ দিলেন থালাইভা। জানিয়ে দিলেন, রাজনীতিতে তিনি আসছেন না।


তিন পাতার ওই চিঠিতে তিনি লেখেন,"কতটা যন্ত্রনা নিয়ে এই চিঠি লিখছি, তা আমিই জানি। না, আমি রাজনীতিতে আসছি না।" তিনি আরও লেখেন,"আমি আমার অনুরাগী এবং রজনী মাকাল মন্দ্রমের সদস্যদের কাছে ক্ষমা চাইছি। তাদের খারাপ লাগবে আমি দুঃখিত। গত তিন বছর ধরে এমনকি মহামারীর পরিস্থিতিতেও আমার অনুরাগীরা যত পরিশ্রম করেছেন, তা বিফলে যাবেনা। রজনী মাকাল মন্দ্রমের কাজ চলবে। সরাসরি রাজনীতিতে যোগ না দিলেও আমি সব সময় ওদের পাশে থাকব।"


সম্প্রতি হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন রজনীকান্ত। হাসপাতাল সূত্রে খবর, উচ্চ রক্তচাপ এবং ক্লান্তির জন্য অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। করোনা পরিস্থিতি এখনও স্বাভাবিক হয়নি। তাই ঝুঁকি না বাড়িয়ে রাজনীতি থেকে বিরত থাকতে অনুরোধ করেছেন চিকিৎসক মহল। উল্লেখ্য প্রায় দু বছর ধরে রাজনীতিতে আসার কথা জানিয়েছিলেন অভিনেতা। ২০২১ এর বিধানসভা নির্বাচনে ২৩৪ টি আসনে লড়াই করার কথাও জানিয়েছিলেন তিনি। কয়েক দিন যেতে না যেতেই ১৮০ ডিগ্রি ঘুরে গেলেন থালাইভা।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only