মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০

দল বিরোধী মন্তব্যের জের,সায়ন্তনকে শোকজ করল বিজেপি

 



কলকাতা,২২ডিসেম্বর: দল বিরোধী মন্তব্যের জন্য এবার শোকজ করা হলো বিজেপির রাজ্য সাধারণ সম্পাদক সায়ন্তন বসু কে। চিঠিতে উল্লেখ করা হয়েছে, 'দলবিরোধী' মন্তব্যের জন্য শোকজ করা হলো। ৭দিনের মধ্যে জবাব তলব করা হয়েছে। এর পাশাপাশি আলিপুরদুয়ারের বিজেপি সভাপতি গঙ্গাপ্রসাদ শর্মা কেও শোকজ করা হয়েছে।


দলের সঙ্গে মনোমালিন্য জেরে দল ছেড়েছিলেন পাণ্ডবেশ্বরের তৃণমূল বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি। তখন থেকেই জল্পনা শুরু হয় সম্ভবত তিনি পদ্ম শিবিরে যোগ দিচ্ছেন। যদিও তার ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই তিনি জানিয়ে দেন তৃণমূলেই থাকছেন তিনি। যদিও তার আগে থেকেই গেরুয়া শিবিরে তাকে ঘিরে জোর জল্পনা শুরু হয়। জিতেন্দ্র তিওয়ারি বিপক্ষে ছিলেন বাবুল সুপ্রিয়, অগ্নিমিত্রা পল ও সায়ন্তন বসুর মতো বেশ কয়েকজন। বিজেপি নেতা সায়ন্তন বসু মন্তব্য করেন, জিতেন্দ্র কে দলে নেওয়া ঠিক হবে না। এ বিষয়ে তিনি কেন্দ্রীয় নেতৃত্বকে জানাবেন। মনে করা হচ্ছে সেই ইস্যুকে কেন্দ্র করে শোকজ করা হলো সায়ন্তন বসু কে।


তবে সায়ন্তন বসু কে চিঠি পাঠানোর পরে রাজনৈতিক মহলে প্রশ্ন উঠেছে অন্য একটি বিষয়কে ঘিরে। প্রশ্ন উঠছে, বাবুল সুপ্রিয় অগ্নিমিত্রা পল কীভাবে ছাড় পেয়ে গেলেন?

অন্যদিকে শোকজ করা হয়েছে আলিপুরদুয়ার জেলার বিজেপি সভাপতি গঙ্গাপ্রসাদ শর্মাকে। দল বিরোধী মন্তব্য করেছিলেন বলে তার বিরুদ্ধে অভিযোগ। অমিত শাহের সভায় সম্প্রতি হয়ে গেছে মেগা যোগদান পর্ব। শুভেন্দু অধিকারীর পাশাপাশি বিজেপিতে নাম লেখান প্রাক্তন সাংসদ দশরথ তিরকে, আলিপুরদুয়ারের প্রাক্তন চেয়ারম্যান আশিস দত্ত ও জেলা তৃণমূল সহ সভাপতি বাপ্পা মজুমদার। তাদের যোগদানের পর গঙ্গাপ্রসাদ শর্মা মন্তব্য করেন, "এখন জেলায় কোনও পদ খালি নেই। এদের পদ দেওয়া যাবে না।" মনে করা হচ্ছে এই মন্তব্যের জন্যই শোকজ করা হলো তাকে।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only