মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০২০

ম্যাচ থামিয়ে বল নিয়ে স্কিল ও ড্রিবল ছোট্ট সারমেয়র



পুবের কলম প্রতিবেদক­‌: ২০২০ বছরটা মোটেও সুখের বছর নয়। মহামারীর বছর হিসেবে কুখ্যাত হয়েছে এই সাল। সেখানে মজার ঘটনা! শব্দটাই যেন অপ্রত্যাশিত। কিন্তু সেই অপ্রত্যাশিত ঘটনাই ঘটেছে তুরস্কে। প্রতিটা জায়গাতেই এখন বায়ো বলয়ে রয়েছেন ফুটবলাররা। বায়ো বলয় থেকেই মাঠে নেমে খেলতে হচ্ছে ফুটবলারদের। কিন্তু তুরস্কের একটি ফুটবল ম্যাচে এক অভিনব ঘটনায় স্তম্ভিত হয়ে গিয়েছেন সকলে। 


বেশ কয়েকদিন আগে তুরস্কের পেশাদার লিগে একটি ম্যাচ শুরুর আগে যখন বলটি রাখা হয়েছিল সেন্টার লাইনে, রেফারি ঠিক ম্যাচ শুরু করতে যাবেন এমন সময় কোথা থেকে একটি সারমেয় ছুটে আসে। একেবারে সেন্টার লাইনে থাকা বলটিকে নিয়ে রীতিমতো পেশাদার ফুটবলারের ভঙ্গিমায় সেই বল নিয়ে ড্রিবলিং শুরু করে। দু পা দিয়ে স্কিল করে কখনও বল নিয়ে দৌড়চ্ছে, আবার কখনও দুটি পায়ের মাঝে বল থামিয়ে স্কিলের পেশাদারিত্ব দেখাচ্ছে। এতটুকু সময় নষ্ট করতে রাজি নয় সে। 


প্রথমে রেফারি সারমেয়টির মুখ থেকে বল সরাবার চেষ্টা করলেন, কিন্তু পারলেন না। ফুটবলাররা প্রাণপনে চেষ্টা করলেন আগন্তুক এই ফুটবলারটিকে সরাতে। কিন্তু পারলে তো। শেষ পর্যন্ত কোনও এক ফুটবলার বলটি সজোরে সাইড লাইনের দিকে ছুঁড়ে দিলেন। তা আনতে রীতিমতো স্প্রিন্ট টানলো সারমেয়টি। বল নিয়ে যখন ফের সে প্রবেশ করছে মাঠে, তখন আবার একটি বল তাকে দিয়ে দেওয়া হয়। শেষ পর্যন্ত এক ফুটবলার তাকে কোলে তুলে মাঠ থেকে বের করে দিয়ে আসে।   

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only