বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০

প্রশাসক পদ থেকে সরানো হল সৌমেন্দ‍ুকে,বিষয়টি দ‍ুঃখজনক মন্তব্য দিব্যেন্দ‍ুর

 


কলকাতা, ৩০ ডিসেম্বর‌: রামনবমীতে ঘরেও পদ্ম ফোটাব। খড়দহতে বিজেপি নেতা শ‍ুভেন্দ‍ু অধিকারীর এই মন্তব্যের পরই কাঁথি প‍ুরসভার প্রশাসক পদ থেকে সরানো হল সৌমেন্দ‍ু অধিকারীকে। শ‍ুভেন্দ‍ু অধিকারীর ছোটো ভাই সৌমেন্দ‍ু প্রশাসকমণ্ডলীর চেয়ারম্যান ছিলেন। নত‍ুন চেয়ারম্যান হলেন সিদ্ধার্থ মাইতি।

এবিষয়ে সৌমেন্দ‍ু কী জানিয়েছেন‍? তাঁর দাবি, এমন কোনও সরকারি নির্দেশের কপি তিনি পান নি। সন্ধ্যা ৬টা পর্যন্ত প‍ুরসভার কাজ করেছেন। ফোনেও তাঁকে সরানোর বিষয়ে কেউ জানাননি। যদিও এই খবরে শ‍ুর‍ু হয়েছে অন্য জল্পনা। এভাবে সৌমেন্দ‍ুকে প্রশাসক পদ থেকে সরিয়ে কী অধিকারী পরিবারকে কড়া বার্তা দেওয়া হল‍? প্রশ্ন উঠছে রাজনৈতিক মহলে। 

এদিকে ভাইয়ের এই অপসারণ নিয়ে ম‍ুখ খ‍ুলেছেন দিব্যেন্দ‍ু। সৌমেন্দ‍ুর এই অপসারণকে অত্যন্ত দ‍ুঃখজনক বলে মন্তব্য করেছেন তিনি। তাঁর কথায়, কাঁথি প‍ুরসভার সঙ্গে ৫০ বছর ধরে য‍ুক্ত অধিকারী পরিবার। কিন্ত‍ু এরপর প‍ুরসভায় তাঁর যে দফতর রয়েছে, সেখানে আর যেতে চান না দিব্যেন্দ‍ু। 

উল্লেখ্য, সৌমেন্দ‍ু শ‍ুধ‍ু বিজেপি নেতা শ‍ুভেন্দ‍ুর ছোটো ভাই ই নন। তাঁর বাবা শিশির অধিকারী কাঁথি লোকসভার সাংসদ। শিশির দীর্ঘদিন কাঁথি প‍ুরসভার চেয়ারম্যানও ছিলেন। শিশিরের আরও এক ছেলে দিব্যেন্দ‍ু তমল‍ুকের তৃণম‍ূল সাংসদ।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only