বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০

একেবারে নতুন জুটি বলিউডে,দর্শকদের মন জিততে নামছে দুই স্টার কিড




মুম্বই, ৩১ ডিসেম্বর: নতুন বছরে নতুন চমক বলিউডে। এবার আর পুরনো জুটি নয়। এবার নতুন জুটির পালা। কে তারা? দুজনই স্টার কিড। একজন তরুণীদের হার্টথ্রব। তো অন্যজন বলিউডের জেন ওয়াই অভিনেত্রী। এবার তারাই জুটি বাঁধতে চলেছেন বলিউডে। শোনা যাচ্ছে কবীর সিং ছবির পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গার আগামী ছবিতে এই দুই স্টার কিডকে দেখা যাবে।


ভাবছেন কোন সেই স্টার কিড? আসলে দুজনের নামের সঙ্গে জড়িয়ে বলিউডের দুই কুলীন অভিনেতার নাম। একজনের দাদু শাম্মী কাপুর। অপরজনের ঠাকুমা শর্মিলা ঠাকুর। এতক্ষণে নিশ্চয়ই বুঝে গিয়েছেন কোন দুই স্টার কিড এর কথা বলতে চাইছি। হ্যাঁ ঠিকই ধরেছেন। এবার বলিউডে জুটি বাঁধতে চলেছেন রণবীর কাপুর এবং সারা আলি খান।' ইভিনিং ইন প্যারিস 'এর সিক্যুয়েল কি? তেমনটা নয়। এই নতুন জুটি আত্মপ্রকাশ করতে চলেছে কবীর সিং এর পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গার আগামী ছবিতে। বলিউডে কান পাতলে এখন এটাই হট গুঞ্জন। ছবিতে শুধু রনবীর ও সারাই শুধু নন। কবীর সিং এর হিট জুটি শাহিদ কাপুর আর কিয়ারা আডবানি কেও দেখা যাবে এই মুভিতে। শোনা যাচ্ছে তারা নাকি এই ছবির জন্য অডিশন দিয়েছেন। মিটিং করেছেন সন্দীপের সঙ্গে। 


এমনিতে কাস্টিং এর জন্য বেশ খুঁতখুঁতে সন্দীপ। সেই জন্য অডিশন হয়ে গেলেও মুভির ওই চরিত্রে শেষ পর্যন্ত সারাকে পাওয়া যাবে কিনা, তা জানা যাবে আগামী দিনে।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only