বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০

রাস্তা বন্ধ করে পাঁচিল তুললো বিশ্ব ভারতী কর্তৃপক্ষ,সমস্যায় জনসাধারণ

 



দেবশ্রী মজুমদার, শান্তি নিকেতন, ৩১ ডিসেম্বর: পাঁচিল তুলে রাস্তা বন্ধ করলো বিশ্ব ভারতী কর্তৃপক্ষ। আর এর ফলে সমস্যায় পড়লো সাধারণ মানুষ। 

মুখ্যমন্ত্রী তার সাম্প্রতিক জেলা সফরে এসে বিশ্ব ভারতীর পাঁচিল তোলা নিয়ে সরব হন এবং সেই প্রেক্ষিতে বিশ্ব ভারতীকে দেওয়া শিক্ষা ভবনের মুখ থেকে ক্লাব মোড় পর্যন্ত রাস্তা ফিরিয়ে নেন। তারপর শান্তি নিকেতন দূরদর্শনের সামনে জন সাধারণের দীর্ঘ দিনের ব্যবহৃত রাস্তাটি বিশ্বভারতীর বন্ধ করার সিদ্ধান্তে একটু অবাক হন পথ চলতি মানুষ। 

জানা গেছে, যদিও রাস্তাটি বিশ্বভারতীর নিজস্ব। চিত্রার মোড় বা লজ মোড়ের জ্যাম এড়াতে সুরশ্রী পল্লী, মকরমপুর, ত্রিশুলাপট্টির বাসিন্দারা এই রাস্তাটি ব্যবহার করে আসছেন দীর্ঘ দিন ধরে। দূরদর্শন কর্মী চন্দন রায় চৌধুরী বলেন, বিশ্ব ভারতীর নিজস্ব রাস্তা কিছু বলার এক্তিয়ার নেই। কিন্তু এই সিদ্ধান্তের ফলে আমাদের খুব অসুবিধা। আমি দূরদর্শনের কর্মী। এখন চিত্রার মোড়ের জ্যাম হয়ে ফায়ার ব্রিগেড হয়ে ঘুরে অফিস আসতে হবে। একই অসুবিধার কথা বলেন স্থানীয় বাসিন্দা বাবু ঘোষ। তিনি বলেন, ৫২ বছর বয়স হয়ে গেল। ছোট বেলা থেকেই এই রাস্তা দিয়ে যাতায়াত করে আসছি। এই নতুন উপাচার্য আসার পর থেকে এই রকম সিদ্ধান্ত নেওয়া হচ্ছে। আমাদের খুব অসুবিধা।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only