বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর, ২০২০

করোনা আবহেও আয় বাড়লো দক্ষিণ বঙ্গীয় রাষ্ট্রীয় পরিবহন সংস্থার



পুবের কলম প্রতিবেদকঃ করোনা পরিস্থিতিতেও এবার আয় বাড়লো দক্ষিণ বঙ্গীয় রাষ্ট্রীয় পরিবহন সংস্থার। তিন মাসের আয় বেড়ে হয়েছে তিনগুনের বেশি। রবিবার দক্ষিণ বঙ্গীয় রাষ্ট্রীয় পরিবহন সংস্থার অক্টোবর মাসে আয় ছিল সাড়ে ছকোটি’র বেশি। সেখানে নভেম্বর পর্যন্ত আয় বেড়ে হয়েছে ১৪ কোটি।উল্লেখ্য , করোনার কালে লোকাল ট্রেন ও কলকাতার মেট্রো পরিষেবা বন্ধ ছিল। এতে কলকাতার সঙ্গে অন্যান্য জেলার সংযোগ রাখার জন্য সরকারি গাড়ি চলাচল সচল রাখা হয়েছিল। মহানগরীর জনজীবন স্বাভাবিক রাখতে সচল রাখা হয়েছিল। 

 এসবিএসটিসি’র ম্যানেজিং ডিরেক্টর গোদালা কিরণ কুমার জানান, কলকাতার জনজীবন স্বাভাবিক রাখতে আমরা ৩০০ বাস সেখানে দিয়েছিলাম। কিন্তু অন্যান্য পরিষেবাগুলি সচল হওয়ায় সেখান থেকে বাস তুলে নিয়ে ফের জেলায় দেওয়া হচ্ছে। আর্থিক ভাবেই সঙ্কট কাটিয়ে উঠেছি আমরা।

 এও উল্লেখ্য যে ২০১৯ সালের আগস্ট মাসে যেখানে সংস্থার বাস চালিয়ে আয় হয়েছিল ১৫ কোটি টাকা ৯৫ লক্ষ ৬১ হাজার ৪০৪ টাকা।সেখানে এ বছর ওই মাস পর্যন্ত আয় হয়েছে ৬ কোটি ৫৭ লক্ষ ১৬ হাজার ৩৪৪ টাকা। ২০১৯ সালের নভেম্বর মাস পর্যন্ত যেখানে আয় হয়েছিল ১৪ কোটি ৬৪ লক্ষ ২৫ হাজার ৯৭৯ টাকা। এ বছর নভেম্বর মাস পর্যন্ত  আয় হয়েছে ১৪ কোটি ৩৭ লক্ষ ২৮ হাজার ৭৬৭ টাকা। নভেম্বর মাসে সব রুটে মোট বাস চলেছে ২০ হাজার ১৯০টি।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only