বুধবার, ৯ ডিসেম্বর, ২০২০

আজ মুখ্যমন্ত্রীর পাড়ায় প্রচারে জে পি নাড্ডা



কলকাতা, ৯ ডিসেম্বর : আজ মুখ্যমন্ত্রীর পাড়া ভবানীপুরে আসছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। বিকেলে বিজেপির আর নয় অন্যায় কর্মসূচিতে অংশ নেবেন তিনি। গেরুয়া শিবির সূত্রে খবর, ভবানীপুরের গিরিশ মুখার্জি রোড এর বাড়ি বাড়ি গিয়ে তিনি তৃণমূল বিরোধী লিফলেট বিলি করবেন। 


বিধানসভা ভোট যতই এগিয়ে আসছে, ততই বিজেপির বিরুদ্ধে সুর চড়াচ্ছে তৃণমূল। প্রতিদিনই কোন না কোন মঞ্চ থেকে বিজেপির 'বিভাজনের রাজনীতির' বিরুদ্ধে সরব হচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। রানিগঞ্জে তিনি টেনে এনেছেন বহিরাগত ইস্যু। তাৎপর্যপূর্ণ বিষয় হলো, যেদিন তিনি বহিরাগত ইস্যু তুললেন, ঠিক তার পরের দিনই মুখ্যমন্ত্রীর পাড়াতেই দলীয় কর্মসূচির তোড়জোড় জেপি নাড্ডার। 


বিজেপির সর্বভারতীয় সভাপতির দুদিনের এই সফর যথেষ্ট তাৎপর্যপূর্ণ। দমদম বিমানবন্দর থেকে এদিন তিনি সোজা চলে যাবেন হেস্টিংসের নির্বাচনী দফতরে। এখান থেকে নাড্ডা ভার্চুয়ালি জেলার কয়েকটি পার্টি অফিস উদ্বোধন করবেন। দুপুর তিনটে নাগাদ ভবানীপুর গিয়ে 'আর নয় অন্যায়' কর্মসূচিতে অংশ নেবেন। সেখান থেকে কালীঘাট মন্দিরে পুজো দিতে যাওয়ার কথা রয়েছে তার। 


সূত্রের খবর এরমাঝে ভবানীপুর বিধানসভা কেন্দ্রের দলীয় কর্মীদের সঙ্গে চা চক্র করবেন নাড্ডা। সন্ধ্যায় দলের বস্তি সেলের নেতাকর্মীদের সঙ্গে বৈঠক করবেন তিনি। বৃহস্পতিবার বিজেপি সভাপতি চলে যাবেন অভিষেক বন্দ্যোপাধ্যায় বিধানসভা কেন্দ্র ডায়মন্ড হারবারে।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only