বুধবার, ২ ডিসেম্বর, ২০২০

শীলভদ্রের বাড়িতে প্রশান্ত কিশোরের প্রতিনিধি ,মত বদলাচ্ছেন না বললেন ব্যারাকপুরের বিধায়ক

 



পুবের কলম প্রতিবেদকঃ বরাবরই নিজেকে তৃণমূলের অনুগত সৈনিক হিসাবেই দাবি করেন তিনি। অন্যদিকে জানা গিয়েছে, ইতিমধ্যেই তিনি দলের একাংশকে জানিয়ে দিয়েছেন যে, দলের হয়ে ২০২১ নির্বাচনে আর লড়বেন না তিনি। শীলভদ্র দত্ত জানান ২১-এ ব্যারাকপুরে নতুন প্রার্থী আসবে। কাজ করবে। মঙ্গলবার দিন সকালে তৃণমূল বিধায়ক শীলভদ্র দত্ত দলের রাজনৈতিক কৌশলী প্রশান্ত কিশোরের প্রতিনিধিদের স্পষ্ট জানিয়ে দেন, তিনি নিজের সিদ্ধান্তেই অনড়। এ দিন প্রশান্ত কিশোরের প্রতিনিধিরা বিধায়কের বাড়িতে গিয়ে তাঁকে বোঝানোর চেষ্টা করেন। কিন্তু তিনি সোজাসুজি জানিয়ে দেন, একুশের বিধানসভা ভোটে তিনি প্রার্থী হতে চান না। 

এ দিন ব্যারাকপুরের বিধায়ক বলেন, প্রশান্ত কিশোরের টিম আমার সঙ্গে কথা বলতে এসেছিল, কথা বলে চলে গিয়েছে। আমি তো আগেই প্রকাশ্যে নিজের কথা জানিয়েছি। নতুন করে আর কী বলার আছে! আমার সিদ্ধান্ত বদলানোর কোনও পরিস্থিতি নেই। তৃণমূলের রাজনৈতিক পরামর্শদাতা প্রশান্ত কিশোরের টিম প্রসঙ্গে শীলভদ্র বলেন, পিকে টিমের কাজকর্ম আমার ভালো লাগেনি। তবে তাদের বিরুদ্ধেও আমার বিশেষ কিছু বলার নেই। দল তাদের দায়িত্ব দিয়েছে, তাই এসেছে। তবে রাজনৈতিক দল এলে ভালো হতো। দলের নেতা-কর্মীরা এলে ভালো হত।

আগের ভোটে তাঁর সঙ্গে অন্তর্ঘাত হয়েছিল বলে শোনা যায়। এ প্রসঙ্গে তিনি বলেন,২০১৬ সালে অন্তর্ঘাত হয়েছিল, তাতেও আমি জিতেছি। যারা অন্তর্ঘাত করেছিল, তাদের ক্ষমতা আমি প্রমাণ করে দিয়েছে। ব্যারাকপুরের মানুষ আমার সঙ্গে রয়েছেন, আমিও তাঁদের সঙ্গে রয়েছি। কিছুটা ক্ষেত্রে মনে হচ্ছে, শীর্ষনেতৃত্বের মন্তব্য বেশ কিছু নেতা-নেত্রীর সঙ্গে দলের দূরত্ব বাড়াচ্ছে।

গত অক্টোবরে ইঙ্গিতবাহী মন্তব্যে তিনি জানান, ২০২১-এ ব্যারাকপুরে নতুন প্রার্থী আসবেন। কাজ করবেন। দশ বছর তিনি সকলের সঙ্গে থেকেছেন। যেটুকু করতে পারেননি তা তার অপদার্থতা। এমন কথাই বলেছিলেন ব্যারাকপুরের বিধায়ক শীল ভদ্র দত্ত।  পাশাপাশি বিগত দিনে তার একটি সোশ্যাল মিডিয়ার পোস্ট ঘিরেও তৈরি হয় জল্পনা তিনি লেখেন, ‘দমবন্ধ হয়ে আসছে। মন চাইছে মুক্ত আকাশে মুক্তি।’ তৃণমূল বিধায়কের এই পোস্টের পর রাজনৈতিক মহলে শুরু হয় জোর জল্পনা। তবে কি তিনি তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করতে চলেছেন? ওঠে প্রশ্নও।


একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only