বুধবার, ৯ ডিসেম্বর, ২০২০

পেট্রোল ও ডিজেলের দাম বাড়িয়ে দেশের মানুষকে শোষণ করছে মোদি সরকার:বিস্ফোরক বিজেপি সাংসদ স্বামী




পুবের কলম প্রতিবেদকঃতিনি বিজেপি সাংসদ। বিভিন্ন ইস্যুতে বিতর্কিত মন্তব্যের জন্য বিশেষভাবে পরিচিত বিজেপি নেতা সুব্রহ্মণ্যম স্বামী। এবার পেট্রোল ও ডিজেলের ক্রমাগত মূল্যবৃদ্ধি নিয়ে মোদি সরকারকে চাঁচাছোলা ভাষায় আক্রমণ করলেন বর্ষীয়ান এই সাংসদ। কেন্দ্রের বিরুদ্ধে সরাসরি সাধারণ মানুষকে শোষণ করার অভিযোগ তুলেছেন তিনি।

জ্বালানির ক্রমাগত মূল্যবৃদ্ধির ফলে বিপর্যস্ত সাধারণ মানুষ। বর্তমানে পেট্রোল ও ডিজেলের দাম গত দু’বছরের মধ্যে রেকর্ড স্পর্শ করেছে। মুম্বইয়ের বাজারে ইতিমধ্যে ৯০ টাকা পার করে গিয়েছে প্রতি লিটার পেট্রোল। তেলের এই মূল্যবৃদ্ধি নিয়ে শুধু বিরোধীরা নয় খোদ বিজেপির অন্দরে প্রশ্ন উঠতে শুরু করে দিয়েছে। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় কড়া ভাষায় তোপ দাগলেন সুব্রহ্মণ্যম স্বামী। তেলের দামে ভারত সরকার দেশের মানুষকে প্রভূত শোষণ করছে বলে সরাসরি তোপ দেগেছেন বর্ষীয়ান এই বিজেপি সাংসদ।

সোমবার রাতে একটি টু্ইট করেন স্বামী। সেখানে তিনি লিখেছেন,‘৯০ টাকা দরে প্রতি লিটার পেট্রোল আসলে ভারত সরকার দ্বারা ভারতের জনগণকে প্রভূত শোষণ। শোধনাগারে যাওয়ার আগে প্রতি লিটার পেট্রলের দাম পড়ে ৩০ টাকা। বাকি ৬০ টাকা হল সমস্ত ধরনের কর এবং পেট্রোল পাম্প কমিশন। আমার মতে,  প্রতি লিটার পেট্রল সর্বোচ্চ ৪০ টাকা দরে বিক্রি হওয়া দরকার।’



একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only