বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০

অধিনায়ক শাহবাজের দাপটে চ্যাম্পিয়ন তপন মেমোরিয়াল




পুবের কলম প্রতিবেদকঃ বুধবার বেঙ্গল টি-২০ চ্যালেঞ্জের ফাইনালে মুখোমুখি হয়েছিল মোহনবাগান ও তপন মেমোরিয়াল। ম্যাচে একছত্র অধিপত্য দেখিয়ে ম্যাচ জিতে নেয় তপন মেমোরিয়াল। এদিন ফাইনালে ইডেন গার্ডেন্সে তপন মেমোরিয়ালের অধিনায়ক শাহবাজ আহমেদ একাই কার্যত শেষ করে দিলেন মোহনবাগানকে। ব্যাট হাতে অর্ধ্ব শতরান করার পাশাপাসি বল হাতে ৫ উইকেট নিয়ে সবুজ-মেরুনের হার নিশ্চিত করেন। মোহনবাগানকে ৩৩ রানে হারিয়ে বেঙ্গল টি-২০ চ্যালেঞ্জের চ্যাম্পিয়ন হলো তপন মেমোরিয়াল।


এদিন শুরুতে ব্যাট করে ৪০ রানে ৪ উইকেট হারিয়ে চাপে পড়ে যায় তপন মেমোরিয়াল। সেখান থেকে দলকে টেনে তোলেন শাহবাজ ও কাইফ আহমেদ জুটি। অধিনায়ক শাহবাজ আহমেদ ৪১ বলে ৫৪ রানের দুর্দান্ত ইনিংস খেলেন। ৩৯ রান করেন কাইফ আহমেদ। ফলে ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৪৫ রানে শেষ করে তপন মেমোরিয়াল। 


মোহনবাগানের হয়ে অধিনায়ক অনুষ্টুপ মজুমদার ও উইকেটকিপার ভিভেক সিং ছাড়া কেউ দাড়াতেই পারলেন না। স্কোরবোর্ড দেখলে মনে হতে পারে কোনও এলাকার পিনকোড নম্বর। অনুষ্টুপ করলেন ৪৬ রান আর ভিভেক সিঘ করেছেন ৩০ রান। গোটা মোহনবাগান ব্যাটিং অর্ডারকে একাই শেষ করে দিলেন তপন মেমোরিয়ালের অধিনায়ক শাহবাজ আহমেদ। ৪ ওভারে মাত্র ১০ রান দিয়ে ৫ উইকেট নিয়েছেন তিনি। দটি উইকেট নিয়েছেন রমেশ প্রসাদ। এছাড়া একটি করে উইকেট নিয়েছেন গৌরব চৌহান, বিকাশ সিং ও প্রয়াস রায় বর্মন। ঝোড়ো বোলিগয়ের সুবাদে ২ ওভার বাকি থাকতেই বাগানের ইনিংস শেষ করে জয় তুলে নেয় তপন মেমোরিয়াল।  


একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only