মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০

জামিন সাংসদ আজম খাঁনের স্ত্রী তাজিন ফাতিমার

 


পুবের কলম ওয়েব ডেস্কঃ অবশেষে জেল থেকে ছাড়া পেলেন সমাজবাদী পার্টির সাংসদ আজম খাঁনের স্ত্রী তাজিন ফাতিমা।একথা মঙ্গলবার সমাজবাদী পার্টির প্রধান অখিলেশ যাদব জানিয়েছেন।

অখিলেশ যাদব বলেছেন, "সমাজবাদী পার্টির সাংসদ আজম খাঁনের স্ত্রী তাজিন ফাতিমার জামিন প্রমাণ করে যে যারা এখন পর্যন্ত ঘৃণার রাজনীতি করে তাদের পরাজয়ের মুখোমুখি হতে হবে"।পাশাপাশি অখিলেশ এও বলেন যে "ঘৃণার রাজনীতিতে লিপ্ত হওয়া প্রত্যেককেই শেষ পর্যন্ত সত্যের মুখোমুখি হতে হবে। বিজেপি যে মিথ্যাচারের পথ অনুসরণ করছে তা অন্যায় ও পতনের দিকে বিজেপিকে পরিচালিত করবে।ন্যায়বিচারে বিশ্বাসী প্রত্যেকের কাছে এই জামিন একটি বড় জয়"।



২১ ডিসেম্বর গভীর রাতে জামিন পাওয়ার পর বেরিয়ে এসে ফাতেমা সংবাদমাধ্যমকে জানান, "আমি ১০ মাস পর জেল থেকে মুক্তি পেলাম, আমি বিচার বিভাগকে পুরো কৃতিত্ব জানায়, বিচারবিভাগ আমার সাথে ন্যায়বিচার করেছে"। এসপি নেতা আজম খাঁনের স্ত্রী তানজিম ফাতিমা আরও বলেন, "কারাগারে আমি কোনও বিশেষ সুবিধা পাইনি। খাওয়া দাওয়া, পানীয়জলের ব্যবস্থা ছিল,সাধারণ বন্দিদের ন্যায় জীবনযাপন করতাম,"।


উল্লেখ্য যে এক জালিয়াতি মামলায় গ্রেফতার হয়েছিলেন তাজিন ফাতিমা। অবশেষে আদালতে জামিন পাওয়ায় সোমবার সীতাপুর জেল থেকে মুক্তি পেয়েছেন এই এসপি বিধায়ক ।

এও উল্লেখ্য যে তাঁদের পুত্র আবদুল্লাহ আজম এখনও কারাগারে রয়েছেন। পুরো পরিবারটি প্রায় দশ মাস জেলে কাটিয়েছে।






একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only